দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর উজিরপুরে নসিমনের সংঘর্ষে ১ জন নিহত, আহত ১ - দক্ষিণ বাংলা উজিরপুরে নসিমনের সংঘর্ষে ১ জন নিহত, আহত ১ - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

উজিরপুরে নসিমনের সংঘর্ষে ১ জন নিহত, আহত ১

উজিরপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৩২ জন নিউজটি পড়েছেন
বরিশালে সড়ক দুর্ঘটনায় আহত শিশুর মৃত্যু

বরিশালের উজিরপুরে বেপরোয়া নসিমনের সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত হয়। গুরুতর আহত একজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধামুরা বন্দর থেকে ২টি নসিমন সকাল ১০টায় উজিরপুরের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে আমড়াবাড়ি নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে পিছন থেকে সামনের নসিমনটিতে আঘাত করলে ঘটনাস্থলেই শোলক ইউনিয়নের কাংশী গ্রামের মজিবর সরদারের ছেলে রুবেল সরদার(৩০) নিহত হয়। স্থানীয়রা উদ্ধার করে বেলা ১১টায় উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাঃ সামসুদ্দোহা তৌহিদ তাকে মৃত ঘোষনা করেন।

এছাড়া নসিমন ড্রাইভার দত্তেশ্বর গ্রামের ইউনুস ঢালীর ছেলে রিয়াজ ঢালী (২৮) কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। তবে অপর নসিমনের ড্রাইভার গোবিন্দ সহযোগি অসীম ও রুবেল ঢালী পালিয়ে যায়। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান, কারো কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English