দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর উজিরপুরে শিক্ষক কর্তৃক স্কুলের জমি দখলের পায়তারা - দক্ষিণ বাংলা উজিরপুরে শিক্ষক কর্তৃক স্কুলের জমি দখলের পায়তারা - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

উজিরপুরে শিক্ষক কর্তৃক স্কুলের জমি দখলের পায়তারা

উজিরপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৪১ জন নিউজটি পড়েছেন
উজিরপুরে শিক্ষক কর্তৃক স্কুলের জমি দখলের পায়তারা

বরিশালের উজিরপুরে প্রভাবশালী এক শিক্ষক কর্তৃক স্কুলের জমি দখলের পায়তারা। গভীর রাতে ভেকু দিয়ে মাটি কেটে বামরাইল এ.বি মাধ্যমিক বিদ্যালয়ের শত বছরের ভোগদখলীয় পুকুর ভরাট করে জোরপূর্বক দখলের পায়তারা চালাচ্ছে শোলক ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে প্রভাবশালী প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হোসেন সরদার বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায় ৭৩নং দক্ষিন মোড়াকাঠী মৌজায় খতিয়ানর ১৫১২,বি,এস দাগ নং-১৬৩০, মোট ২২ শতাংশ জমি বামরাইল এ.বি. মাধ্যমিক বিদ্যালয় শত বছর ধরে ভোগ দখল করে আসছে। উক্ত জমি প্রধান শিক্ষক ভ‚মিদস্যু মোজাম্মেল হোসেন সরদার দখলের মিশনে নেমেছে। এরই ধারাবাহিকতায় ১৮ মার্চ রাত ৩টায় ভেকু দিয়ে মাটি কেটে পুকুর ভরাট করে জোরপূর্বক ক্ষমতার দাপটে দখলের পায়তারা চালায়।

১৯ মার্চ বামরাইল স্কুল প্রধান শিক্ষক মোঃ আবু ইউসুফ বাদী হয়ে উজিরপুর মডেল থানায় অভিযুক্ত মোজাম্মেল হোসেন সরদারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ভেকু দিয়ে মাটি কাটার কার্যক্রম সাময়িক ভাবে বন্ধ করে দেয়। অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। বামরাইল স্কুল প্রধান শিক্ষক জানান ওই জমি আমাদের স্কুল শত বছর ধরে ভোগদখল করে আসছে।

কিন্তু একটি প্রভাবশালী মহলের ছত্র ছায়ায় ভ‚মিদস্যু মোজাম্মেল হোসেন সরদার ক্ষমতার দাপটে ভারাটিয়া সন্ত্রাসী নিয়ে অন্যায় ভাবে স্কুলের জমি জোরপূর্বক দখল করতে চায়। অভিযুক্ত শিক্ষক মোজাম্মেল হোসেন দখলের বিষয়টি এড়িয়ে যায়। স্কুলের ভোগদখলীয় জমি ভ‚মিদস্যুদের কবল থেকে দখল মুক্ত রাখার জন্য অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন বামরাইলবাসী ।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English