দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর উজিরপুর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ - দক্ষিণ বাংলা উজিরপুর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন

উজিরপুর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ

উজিরপুর (বরিশাল) সংবাদদাতা
  • প্রকাশিতঃ শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ৫৯ জন নিউজটি পড়েছেন
জিরপুর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন বিক্ষোভ

সরকারের উন্নয়নের টাকা লোপাটসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে অভিযুক্ত জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেবী রানী হালদারকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়ার ঘোষনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ইউনিয়নবাসী। বিক্ষুব্ধরা দলের পদ-পদবী বিহীন বিতর্কিত বেবী রানী হালদারের মনোনয়ন বাতিল করে দলের সৎ, যোগ্য ও ত্যাগী নেতাদের হাতে উন্নয়নের মার্কা নৌকা প্রতীক তুলে দেয়ার জন্য আওয়ামীলীগের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানিয়েছেন। শনিবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরের সানুহার বাসষ্ট্যান্ডে ঘন্টাব্যাপী ওই মানববন্ধনে জল্লা ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সকল সহযোগি সংগঠনের কয়েক’শ নারী-পুরুষ অংশগ্রহন করেন।

এ সময় ইউনিয়নবাসী “ছিঃ ছিঃ ছিঃ লজ্জা, দুর্নীতিবাজ বেবীর হাতে উন্নয়নের নৌকা, মানি না মানি না। দাবি মোদের একটাই দুর্নীতিবাজ বেবীর মনোনয়ন বাতিল চাই” সহ বিভিন্ন শ্লোগান লেখা প্লাকার্ড প্রদর্শন করেন। মানববন্ধন চলাকালীন সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অমূল্য রতন হালদার, চৈতন্য বৈদ্য, খালেক রাঢ়ী, অমল মন্ডল, রেনু রায়, সুব্রত বৈদ্য, নারী নেত্রী অনিমা হালদার, নুপুর বেগম, দৈবতি রানী জয়ধর প্রমুখ। শেষে বিক্ষুব্ধরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল প্রদর্শন করলে মহাসড়কের উভয়প্রান্তে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English