দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর উত্তরা পাবলিক লাইব্রেরিতে প্রানবন্ত আড্ডা - দক্ষিণ বাংলা উত্তরা পাবলিক লাইব্রেরিতে প্রানবন্ত আড্ডা - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন

উত্তরা পাবলিক লাইব্রেরিতে প্রানবন্ত আড্ডা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১২৯ জন নিউজটি পড়েছেন
উত্তরা পাবলিক লাইব্রেরিতে প্রানবন্ত আড্ডা

সৃজনশীল মানুষ গড়ার প্রত্যয়ে গড়ে ওঠা উত্তরা পাবলিক লাইব্রেরিতে সরস সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয় ২৮ জুনে সন্ধ্যায়। আড্ডার মধ্যমণি একুশে পদকপ্রাপ্ত গুণীজন কবি আল মুজাহেদী যে সমস্ত বিষয়ের উপর স্মৃতিচারণ করেন তা হলো মহান মুক্তিযুদ্ধ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানন্ত্রী তাজউদ্দীন আহমদ, মুক্তিযুদ্ধকালীণ অস্থায়ী সরকার ও ৮ থিয়েটার রোডের সচিবালয় , জয় বাংলা পত্রিকা, মুক্তিযুদ্ধের বীর সেনাপতি মো, আতাউল গনি ওসমানী ইত্যাদি। তিনি সমসাময়িক রাজনীতি, কবিতা ও মুক্ত চিন্তার কথাও বলেন।

আড্ডায় আরও উপস্থিত ছিলেন কবি এ কে সরকার শাওন, উত্তরা পাবলিক লাইব্রেরির প্রতিষ্ঠাতা উত্তরা নিউজের সম্পাদক, তারেকুজ্জামান খান, শান্তা মারিয়ম বিশ্ববিদ্যালয়ের শিক্ষাবিদ মিজানুর রহমান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আবৃত্তিকার সফিউল গনি, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পি আর পি’র উপ-পরিচালক সাংস্কৃতিক ব্যক্তিত্ব কৃষিবিদ দীন মোহাম্মাদ, উদ্যোক্তা ব্যবসায়ী লিপন জাহিদ, কবি রবিউল ইসলাম, এস এম হাফিজুর রহমান প্রমুখ।

আড্ডার মাঝে কবি ও লেখক গণ তাঁদের লিখা বই একে অপরকে সৌজন্য উপহার প্রদান করেন। উত্তরা পাবলিক লাইব্রেরীর জন্য কবি এ কে সরকার শাওন আবদুল গনি স্মৃতি সংসদের পক্ষে ৭৩ টি বই হস্তান্তর করেন লাইব্রেরীর উদ্যোক্তা জনাব তারেকুজ্জামান খানের নিকট!

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English