দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর উদয়কাঠী ইউপিতে ননীকে নৌকার মাঝি করায় এলাকাবাসী'র আনন্দ শোভাযাত্রা - দক্ষিণ বাংলা উদয়কাঠী ইউপিতে ননীকে নৌকার মাঝি করায় এলাকাবাসী'র আনন্দ শোভাযাত্রা - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৪৭ পূর্বাহ্ন

উদয়কাঠী ইউপিতে ননীকে নৌকার মাঝি করায় এলাকাবাসী’র আনন্দ শোভাযাত্রা

শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ১৩১ জন নিউজটি পড়েছেন
উদয়কাঠী ইউপিতে ননীকে নৌকার মাঝি করায় এলাকাবাসী'র আনন্দ শোভাযাত্রা

আসন্ন ১১ এপ্রিল বরিশাল বানারীপাড়া উপজেলার উদয়কাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ বর্তমান চেয়ারম্যান রাহাদ আহমেদ ননীকে দ্বিতীয়বারের জন্য নৌকা মার্কা দেয়ায় উদয়কাঠী’র সর্বস্তরের জনগণের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন।

১২ মার্চ বিকালের বিমানে বরিশাল বিমানবন্দরে পৌছালে রাহাদ আহমেদ ননী চেয়ারম্যানের ভক্তরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান,পরে তাকে ২ শতাধিক মোটরসাইকেলে আনন্দ শোভাযাত্রা নিয়ে বানারীপাড়া উদয়কাঠী ইউনিয়নে পৌছালে সেখানে এলাকা জুড়ে আনন্দ উল্লাসে মুখরিত হয়ে উঠে। রাহাদ আহমেদ ননী বানারীপাড়া থানা আওয়ামী লীগের সদস্য। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সফল আহবায়ক ছিলেন। বিএনপি জামাত জোট সরকারের আমলে বানারীপাড়া উপজেলা ছাত্রলীগকে নেতৃত্ব দিয়ে রাজপথে থেকে দলীয় সংগঠনকে সক্রিয় রেখেছিলেন সুনামের সহিত। তিনি একজন পরিক্ষিত মুজিব আদর্শের সৈনিক যে কখনও দলের বিরুদ্ধ আচরন করেনি,কখনও দলের সিদ্ধান্তের বাহিরে যাইনি,দুঃসময়ে তার ভুমিকা ছিল প্রশংসনীয়।
রাহাদ আহমেদ ননী বলেন পুনরায় আমাকে দল মুল্যায়ন করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। তিনি আরও বলেন উদয়কাঠী ইউনিয়নের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করার জন্য আমি কাজ করে যাবো। রাস্তাঘাট থেকে শুরু করে উন্নয়ন মুলক কাজ করে শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।উদয়কাঠী ইউনিয়ন হবে উন্নত সমৃদ্ধ ও তিলোত্তমা। এলাকাবাসীর বিপদ-আপদে পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English