দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর উদয়কাঠী ইউপির প্যানেল চেয়ারম্যান জাকিরকে পুনরায় ইউপি সদস্য হিসেবে চায় এলাকাবাসী - দক্ষিণ বাংলা উদয়কাঠী ইউপির প্যানেল চেয়ারম্যান জাকিরকে পুনরায় ইউপি সদস্য হিসেবে চায় এলাকাবাসী - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৬:০৫ অপরাহ্ন

উদয়কাঠী ইউপির প্যানেল চেয়ারম্যান জাকিরকে পুনরায় ইউপি সদস্য হিসেবে চায় এলাকাবাসী

শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৩৩ জন নিউজটি পড়েছেন
উদয়কাঠী ইউপির প্যানেল চেয়ারম্যান জাকিরকে পুনরায় ইউপি সদস্য হিসেবে চায় এলাকাবাসী

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশাল বানারীপাড়া ইউনিয়নের উদয়কাঠী ইউপির সফল প্যানেল চেয়ারম্যান মোঃ জাকির হোসেনকে আবারও জনপ্রতিনিধি হিসেবে এলাকাবাসীর অকুণ্ঠ সমর্থন পেয়েছেন এলাকাবাসীর কাছ থেকে। ১৪ মার্চ রবিবার সন্ধ্যায় এলাকাবাসীর উদ্যোগে এক উঠান বৈঠকের আয়োজন করে এবং জনগণের অনুরোধে আবারও ইউপি সদস্য হিসেবে এলাকাবাসী তার হাতে ফরম তুলে দিয়ে জোড়পুর্বক নির্বাচন করার অনুরোধ করে সর্বস্তরের জনগণ।

জাকির হোসেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উদয়কাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।তিনি ৮ নং উদয়কাঠীর ২ নং ওয়ার্ড থেকে দীর্ঘ ১৮ বছর সুনামের সহিত ইউপি সদস্যের দায়িত্ব পালন করছেন এবং বর্তমানে তিনি ওই ইউপির প্যানেল চেয়ারম্যান। মাঝে মাঝে তিনি ওই ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বে থেকেও সুনাম অর্জন করেছেন।

প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন বলেন দীর্ঘ বছর রাজনীতি করেছি ১৮ বছর ইউপি সদস্য আছি কোন দুর্নীতি করিনি বিধায় এলাকার সম্মানিত ভোটারদের অনুরোধে আবারও প্রার্থী হয়েছি। তিনি আরও বলেন যতদিন বেচে থাকবো জনগণের পাশে থেকে কাজ করে যাবো যাতে মরার পরেও মানুষ মনে করে এবং দোয়া করে। উদয়কাঠীর অসম্পন্ন কর্মযজ্ঞ গুলো সম্পন্ন করার মানুসিকতা নিয়ে এগিয়ে যেতে চাই বহুদুর। জনগণের জন্য কাজ করেছি তাই তাদের দোয়া ও ভালবাসায় আবারও প্রার্থী হতে বাধ্য হয়েছি।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English