দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর এমপি কাজী সপরিবারে করোনায় আক্রান্ত - দক্ষিণ বাংলা এমপি কাজী সপরিবারে করোনায় আক্রান্ত - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন

এমপি কাজী সপরিবারে করোনায় আক্রান্ত

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ৬ জন নিউজটি পড়েছেন
এমপি কাজী সপরিবারে করোনায় আক্রান্ত

সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী (৬৭)। বৃহস্পতিবার (২৫ মার্চ) এমপি কেরামত আলী, তার সহধর্মিণী রেবেকা সুলতানা সাজু (৬২) এবং মেয়ে কানিজ ফাতিমা চৈতীর (৪০) করোনা পজিটিভ আসে। ওইদিনই এমপি ও তার সহধর্মিণী ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন এবং মেয়ে ২৭ মার্চ ভর্তি হন। বর্তমানে তারা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী এর সত্যতা নিশ্চিত করে ঢাকা পোস্টকে জানান, বর্তমানে তিনি, তার স্ত্রী ও মেয়ে ইউনাইটেড হাসপাতালের দুটি কক্ষে চিকিৎসাধীন রয়েছেন। তাদের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে।সপরিবারে করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য তিনি রাজবাড়ীসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এমপির বিশেষ সহকারী মো.এনায়েতুল হাসনাইন রওশন ঢাকা পোস্টকে বলেন, মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী গত ১০ মার্চ থেকে রাজবাড়ীতে অবস্থান করছিলেন। এ সময় তিনি তার নির্বাচনী এলাকায় (রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায়) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দলীয়, সরকারি বিভিন্ন উন্নয়ন কার্যক্রমসহ বেসরকারি অনুষ্ঠানে উপস্থিত থেকেছেন।

গত ২৪ মার্চ তার জ্বরসহ ঠান্ডা ও কাশির উপসর্গ দেখা যায়। এ অবস্থায় এমপি তার স্ত্রী ও মেয়েকে নিয়ে ওইদিন বিকেলে রাজবাড়ী থেকে ঢাকায় যান। চিকিৎসকের পরামর্শে রাতে স্কয়ার হাসপাতালে তিনজনই করোনার নমুনা পরীক্ষা করেন। পরদিন ২৫ মার্চ সকালে রিপোর্টে তাদের করোনা পজিটিভ আসে। ওইদিন এমপি ও তার সহধর্মিণী এবং ২৭ মার্চ মেয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন।

উল্লেখ্য, দেশে করোনার প্রাদুর্ভাব শুরু হলে ২০২০ সালের ১৪ এপ্রিল এমপি কাজী কেরামত আলীর সহধর্মিণী রেবেকা সুলতানা সাজু করোনা ভাইরাসে আক্রান্ত হন। ওই সময় তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। জীবনের ঝুঁকি নিয়ে হাসপাতালে স্ত্রীর পাশে থেকে সেবা করেন। সে সময় এমপি ও তার মেয়রে করোনা নেগেটিভ আসে। গত ৯ ফেব্রুয়ারি রাজবাড়ী সদর হাসপাতাল টিকাদান কেন্দ্র থেকে এমপি ও তার মেয়ে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেন। পরে তার স্ত্রী কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে ভ্যাকসিনের প্রথম ডোজ নেন বলে জানা গেছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English