দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর কমলগঞ্জে প্রবাস ফেরত স্ত্রীকে স্বামী কর্তৃক নির্যাতনে ও প্ররোচনায় বিষ পানে হত্যার অভিযোগ - দক্ষিণ বাংলা কমলগঞ্জে প্রবাস ফেরত স্ত্রীকে স্বামী কর্তৃক নির্যাতনে ও প্ররোচনায় বিষ পানে হত্যার অভিযোগ - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:১০ অপরাহ্ন

কমলগঞ্জে প্রবাস ফেরত স্ত্রীকে স্বামী কর্তৃক নির্যাতনে ও প্ররোচনায় বিষ পানে হত্যার অভিযোগ

মোঃ শাহাব উদ্দিন আহমেদ
  • প্রকাশিতঃ বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
কমলগঞ্জে প্রবাস ফেরত স্ত্রীকে স্বামী কর্তৃক নির্যাতনে ও প্ররোচনায় বিষ পানে হত্যার অভিযোগ

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধি ঃ মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার শ্রী গোবিন্দপুর চা বাগানে স্বামী কর্তৃক প্রাবস ফেরত স্ত্রীকে নির্যাতন ও প্ররোচনায় বিষপানে হত্যার করার অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগে জানাযায়, উপজেলার মাধবপুর ইউনিয়নের শ্রী-গোবিন্দপুর চা বাগানের আক্কল মিয়ার মেয়ে নাজমিন বেগম (২৮) এর সাথে প্রায় ৮ বছর আগে আদমপুর ইউনিয়নের কাটাবিল গ্রামের মন্তাজ মিয়ার ছেলে মোঃ হাতিম মিয়ার বিবাহ হয়। বিবাহের পর থেকে নানা অজুহাতে নাজমিনকে নির্যাতন করতে থাকে। এরি মধ্যে হাতিম নানা চলচাতুরী করে নাজমিনকে প্রবাসে (ডুবাই) পাঠিয়ে দেয়। নাজমিন প্রবাসে থাকা অবস্থায় তার রোজগারে সমুহ টাকা হাতিমের কাছে পাঠাতো। হাতিম নাজমিন প্রবাসে তাকার সুযোগে তার অমতে আরো একটি বিয়ে করেন। নাজমিন এই ঘটনা জানতে পেরে প্রবাস থেকে দেশে ফিরে হাতিমের বাড়ীতে গেলে তাকে বাড়ীতে প্রবেশ করতে না দিয়েই তাড়িয়ে তার বাবার বাড়ী পাঠিয়ে দেয়।

এ ঘটনার পর নাজমিন বাদী হয়ে মৌলভীবাজার আদালতে মামলা দায়ের করা হয়। মামলা দায়ের এর পর সুচতুর হাতিম নানা প্ররোচনা দিয়ে নাজমিনকে ম্যানেজ করে মামলা প্রত্যাহার করিয়ে নেয়ার পর আবারো প্রতারনার ও মারধর ও প্রাণ নাশের হুমকি দেয়। গত ৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় মদনমোহনপুর চা বাগানের আব্দুল আলীর চায়ের দোকানে নাজমিন ও হাতিমের মধ্যে কথাবার্তা হয়। এক পর্যায়ে হাতিম অকথ্য বাষায় গালিগালাজ ও শারীরিক ভাবে নির্যাতন করে। এই অপমানে সহ্য করতে না পেরে নাজমিন কীটনাশক পান করে। তখন স্থানীয় এলাকাবাসী নাজমিনকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে সিলেট ওসমানি হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৬ এপ্রিল মারা যায় ঐরাতেই লাশের সুরতহাল রির্পোট শেষ লাশ বাড়ীতে এনে দাফন করা হয়। এ ব্যাপারে পরিবারে পক্ষ থেকে কমলগঞ্জ থানায় শারীরিক নির্যাতন ও বিষপানের প্ররোচনা দিয়ে হত্যার অভিযোগে মামলা দায়েরে প্রস্তুুিত চলছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English