দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর করোনার চেয়েও ভয়ংকর এই অবৈধ আওয়ামী লীগ সরকারের কর্মকান্ড-শিরিন - দক্ষিণ বাংলা করোনার চেয়েও ভয়ংকর এই অবৈধ আওয়ামী লীগ সরকারের কর্মকান্ড-শিরিন - দক্ষিণ বাংলা
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন

করোনার চেয়েও ভয়ংকর এই অবৈধ আওয়ামী লীগ সরকারের কর্মকান্ড-শিরিন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ৩ মে, ২০২১
  • ৪৩ জন নিউজটি পড়েছেন

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট বিলকিশ জাহান শিরীন বলেছেন, করোনার চেয়েও ভয়ংকর এই অবৈধ আওয়ামী লীগ সরকারের কর্মকান্ড।

তিনি আরো বলেন, এই সরকার স্বৈরশাষনের হাত ধরে ক্ষমতায় এসে জাতীয়তাবাদী দলের নেতা কর্মীদের পাখির মত গুশি করে নির্বিচারে হত্যা করে চলছে।

আজ এদেশে যারাই বিএনপি করে এমন কোন নেতা কর্মী নেই তাদের বিরুদ্ধে মামলা দেয়া হয়নি। আমাদের প্রতিটি নেতা কর্মীদের বিরুদ্ধে এত মামলা দিয়েছে যার হিসাব করতে গেলে বছর শেষ হয়ে যাবে।

আজ জাতীয়তা বাদী আদর্শের নেতা কর্মীরা গুম,হত্যার শিকার হয়েছে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রদত্ত ঈদ উপহার নিয়ে প্রতিটি বাড়িতে যাব এবং তাদের প্রতি চেয়ারম্যানের সমবেদনা পৌছে দেয়া হবে।

সোমবার (৩ মে) বেলা বারটায় বরিশাল জেলা ও মহানগর বিএনপির আয়োজনে বরিশাল জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে গণতান্ত্রিক আন্দোলনে শহীদ, গুম ও নির্যাতিত পরিবারের জন্য বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঈদ উপহার বিতরন উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যতে তিনি একথা বলেন।

বরিশাল জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক এ্যাড,হাফিজ আহমেদ বাবলুর সঞ্চলনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও বরিশাল উত্তর জেলা বিএনপি সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ, বরিশাল জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যড, আবুল কালাম শাহিন,বরিশাল মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার।

এসময় আরো উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি সাবেক পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবু,বরিশাল মহানগর বিএনপি সহ-সভাপতি এ্যাড, আখতার হোসেন মেবুল,কৃষক দল জেলা আহবায়ক মীর মহসিন,সদস্য সচিব সফিউল ইসলাম সফু,মহানগর মহিলা দল সাধারন সম্পাদিক শামিমা আকবর,মহানগর স্বেচ্ছা সেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, যুবদল সহ-সভাপতি এ্যাড, মাজহারুল ইসলাম জাহান,সাবেক সাধারন সম্পাদক আতায়ে রাব্বি,জেলা ছাত্রদ নেতা সাইফুল ইসলাম সুজন প্রমুখ।

পরে বরিশাল জেলার হিজলা নান্টু মেম্বার গুম পরিবারের মাঝে তারেক রহমানের আর্থিক অনুদান হস্তান্তর করেন নেতৃবৃন্দ।

এসময় বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শিরীন বলেন প্রর্যায়েক্রমে বিভাগের শতাধিক গুম,হত্য ও নির্যাতিত পরিবারের ঘড়ে ঘড়ে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপহার পৌছে দেয়া হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ৭ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯
    সূর্যোদয়ভোর ৫:২১
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:৩০
    এশা রাত ৭:৫১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English