দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর করোনায় শেবাচিম হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সের মৃত্যু - দক্ষিণ বাংলা করোনায় শেবাচিম হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সের মৃত্যু - দক্ষিণ বাংলা
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৭ অপরাহ্ন

করোনায় শেবাচিম হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৫৮ জন নিউজটি পড়েছেন
করোনা: শেবাচিম হাসপাতালে ২৪ ঘন্টায় ৬ জনের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মোসাম্মৎ রেহানা পারভীন (৪০) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) বরিশালের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান জানান,সিনিয়র স্টাফ নার্স মোসাম্মৎ রেহানা পারভীন ও তার স্বামী একই হাসপাতালের ইলেকট্রিশিয়ান মোঃ মহসিন্ দুদিন আগে করোনা পজেটিভ হন।

গতকাল শুক্রবার বিকেলের দিকে তাদের শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। এর পর চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৩১ জুলাই) রাত আড়াইটার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রেহানা পারভীন। তার মৃত্যুতে শেবাচিম হাসপাতালের পরিচালক, নার্সিং সেবা তত্ত্বাবধায়ক, স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ)বরিশাল শাখার নেতৃবৃন্দসহ সহকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন।পাশাপাশি শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

তিনি জানান, অসুস্থ নার্সদের যে কক্ষে রেখে চিকিৎসা দেয়া হয়, সেই নার্সিং সিক রুমের ইনচার্জ ছিলেন তিনি। সেখানে দায়িত্বে থেকে তিনি রোগীদের সেবায় নিয়োজিত থেকে অসুস্থ হওয়া নার্সদের চিকিৎসা সহায়তা দিতেন। বরিশাল নগরের সিএন্ডবি রোড নিবাসী এই নারীর দুই মেয়ে সন্তান রয়েছে। পাশাপাশি তার এক বোনও করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানান স্বানাপ সভাপতি।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩২
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৫:৫৫
    এশা রাত ৭:১০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English