দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর করোনা আক্রান্ত পাত্র, পিপিই পরেই হাসপাতালে বিয়ে করলেন পাত্রী - দক্ষিণ বাংলা করোনা আক্রান্ত পাত্র, পিপিই পরেই হাসপাতালে বিয়ে করলেন পাত্রী - দক্ষিণ বাংলা
সোমবার, ১০ মে ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত পাত্র, পিপিই পরেই হাসপাতালে বিয়ে করলেন পাত্রী

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৩৪ জন নিউজটি পড়েছেন
করোনা আক্রান্ত পাত্র, পিপিই পরেই হাসপাতালে বিয়ে করলেন পাত্

করোনায় বিপর্যস্ত ভারতের কেরালায় বিয়ে নিয়ে এক এলাহি কাণ্ড ঘটেছে। বিয়ের দিন-তারিখ ঠিক হওয়ার পর পাত্রের করোনা শনাক্ত হয়। তবে এজন্য বিয়ের দিন পরিবর্তন করা হয়নি। হাসপাতালে ভর্তি থাকা পাত্রের বিয়ের আয়োজনও করা হয় হাসপাতালেই। পিপিই-মাস্ক পরে কনে গিয়ে হাজির হন সেখানে। হাসপাতালেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সারা হয়। রোববার ভারতে কেরালার আলাপ্পুঝা মেডিকেল কলেজ হাসপাতালে কর্তৃপক্ষের অনুমতি নিয়ে এ বিয়ে অনুষ্ঠিত হয়।

এনডিটিভি অনলাইনের খবরে বলা হয়, শরথ (২৮) আর আভিরামির (২০) বিয়ে ঠিক হয় প্রায় একবছর আগে। ২৫ এপ্রিল তাদের বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল। করোনা তাতে বাঁধ সাধলেও বন্ধ করতে পারেনি বিয়ে।

উভয় পক্ষের সিদ্ধান্তে সেখানকার জেলা প্রশাসক এবং হাসপাতাল কর্তৃপক্ষের কাছে বিয়ের জন্য অনুমতি চেয়ে আবেদন জানায় তারা। পরে অনুমতিও দেয়া হয়। অবশেষে পূর্ব নির্ধারিত দিনেই হাসপাতালের করোনা ওয়ার্ডে তাদের বিয়ে হয়।

সোশ্যাল মিডিয়ায় তাদের ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, শাড়ি-গয়নার বদলে পিপিই পরে বিয়ে করতে এসেছেন আভিরামি। সেখানে হাসপাতালের চিকিৎসক, নার্স এবং পরিবারের কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ১০ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English