দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর করোনা নিয়ন্ত্রনে বরিশালে পুলিশের জনসচেতনতামূলক কর্মসূচি - দক্ষিণ বাংলা করোনা নিয়ন্ত্রনে বরিশালে পুলিশের জনসচেতনতামূলক কর্মসূচি - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:২০ পূর্বাহ্ন

করোনা নিয়ন্ত্রনে বরিশালে পুলিশের জনসচেতনতামূলক কর্মসূচি

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ২৮ জন নিউজটি পড়েছেন
করোনা নিয়ন্ত্রনে বরিশালে পুলিশের জনসচেতনতামূলক কর্মসূচি

কোভিড-১৯ নিয়ন্ত্রনে বরিশালে জনসচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। রোববা (২১ মার্চ) সকালে নগরের অশ্বিনী কুমার হলের সামনে কর্মসূচির উদ্ধোধন করেন বরিশাল মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন) এনামুল হক। এসময় উপস্থিত ছিলেন, বরিশাল মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার (দক্ষিন) মোঃ মোকতার হোসেন –পিপিএম সেবা, সহকারী পুলিশ কমিশনার (ভিকটিম সাপোর্ট সেন্টার) শারমীন সুলতান রাখি, কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম-পিপিএমসহ পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

সচেতনতামূলক সভা শেষে পুলিশের পক্ষ থেকে সদররোডে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয় এবং স্বাস্থ্যবিধির স্লোগান সংবলিত স্টিকার বিভিন্ন ধরণের গাড়িতে লাগিয়ে দেয়া হয়। এদিকে একই সময়ে বরিশাল মেট্রোপলিটনের কোতোয়ালি, এয়ারপোর্ট, বন্দর, কাউনিয়া থানার বিভিন্ন স্থানে জনসচেতনতামূলক কর্মসূচি পালন শুরু করা হয়। জনসাধারণকে স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী ব্যবহার করার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলতে মাইকে প্রচারনা চালানো হয়। পাশাপাশি মাস্ক বিতরণ করা হয়। এছাড়া জেলার বিভিন্ন উপজেলায়ও একই কর্মসূচি বাস্তবায়ন কার্যক্রম শুরু হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English