দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর করোনা: বরিশাল জেলায় নতুন শনাক্ত ৩২, মৃত্যু-৩ - দক্ষিণ বাংলা করোনা: বরিশাল জেলায় নতুন শনাক্ত ৩২, মৃত্যু-৩ - দক্ষিণ বাংলা
বুধবার, ১৯ মে ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন

করোনা: বরিশাল জেলায় নতুন শনাক্ত ৩২, মৃত্যু-৩

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ২ মে, ২০২১
  • ৩৮ জন নিউজটি পড়েছেন
সব রেকর্ড ছাড়িয়ে ভারতে একদিনে আক্রান্ত ৩ লাখ ৮৬ হাজার

বরিশাল জেলায় নতুন করে ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে।যারমধ্যে বরিশাল নগরেরই ২৮ জন। অর্থাৎ জেলায় মোট নতুন শনাক্তের মধ্যে ৮৭.৫ শতাংশই বরিশাল সিটি করপোরেশন এলাকার বাসিন্দা।এছাড়া এ জেলায় নতুন করে ৩ জন রোগী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর তথ্য পাওয়া গেছে। অর্থাৎ এ জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১১২ জনের।

শনিবার রাতে বরিশাল সিভিল সার্জন কার্যালয়ের দেয়া সর্বোশেষ প্রতিবেদন অনুযায়ী, ০১ মে ২৪ ঘন্টায় বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত ৩ জন মৃত্যুবরণ করেছেন। এর হলেন বরিশাল নগরের স্ব-রোড এলাকার মশিউর রহমান (৬২), বরিশাল সদর উপজেলার চরমোনাই এলাকার হাজী মোজাম্মেল হোসেন (৮৫) ও বরিশালের বাবুগঞ্জ উপজেলার মোঃ মাহাবুবুর রহমান (৫৬)।

অপরদিকে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের আরটি পিসিআর ল্যাবের পরীক্ষার প্রাপ্ত ফলাফল অনুযায়ী, সর্বোশেষ মোট আক্রান্তের মধ্যে বরিশাল নগরের ২৮ জন ছাড়াও সদর উপজেলায় ১ জন, বাবুগঞ্জে ১, গৌরনদীতে ১ এবং উজিরপুর উপজেলায় ১ জন রয়েছেন।

আর মোট আক্রান্তের মধ্যে মাত্র ২ জন হাসপাতলে ভর্তি রয়েছেন, বাকীরা বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। অপরদিকে গত ২৪ ঘন্টায় সুস্থ হওয়া ১৪ জনের মধ্যে হাসপাতাল থেকে ৪ জন এবং বাড়ি থেকে ১০ রয়েছেন।

জেলার সিভিল সার্জন ডাঃ মনোয়ার হোসেন জানান, বরিশাল জেলায় এ পর্যন্ত ৬ হাজার ৬৫০ জন করোনা রোগী সনাক্ত হয়েছে, যারমধ্যে মোট সুস্থ হয়েছে ৫ হাজার ৩৩৯ জন এবং মোট মৃত্যু হয়েছে ১১২ জনের। এ জেলায় এ পর্যন্ত ৩ হাজার ২৯২ জনের বিদেশগামীদের নমুনা সংগ্রহ করা হয়েছে। যারমধ্যে মাত্র ১০৪ জনের করোনা শনাক্ত হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ১৯ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫১
    সূর্যোদয়ভোর ৫:১৫
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৫
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English