দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তন, গ্রেপ্তার-চার, দেশীয় অস্ত্র উদ্ধার - দক্ষিণ বাংলা কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তন, গ্রেপ্তার-চার, দেশীয় অস্ত্র উদ্ধার - দক্ষিণ বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তন, গ্রেপ্তার-চার, দেশীয় অস্ত্র উদ্ধার

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৬৭৭ জন নিউজটি পড়েছেন
কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তন, গ্রেপ্তার-চার, দেশীয় অস্ত্র উদ্ধার

পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাকিবুল ইসলামের হাতের কব্জি কর্তনে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে গ্রেফতার পাঁচ নং আসামী রুবেল সিকদারের দেয়া তথ্যের ভিত্তিতে মেলাপাড়ার তার নিজ মাছের ঘেরের মধ্যে ব্যাগে করে লুকানো চারটি ছোরা, ছ্যানা ও চাপাতী উদ্ধার করে। এনিয়ে এ মামলায় চার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত অপর তিন আসামী হলেন নয়ন বয়াতী, খলিল ও নোমান। চারজনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, রুবেল সিকদারের বিরুদ্ধে আরেকটি অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। মামলার অপর আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

গত ২৮ জুলাই রাতে ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলামকে কুপিয়ে জখম করে তার ডান হাতের কব্জি কেটে ফেলে। মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলামের নেতৃত্বে সাইফুল ইসলাম রায়হান, লাবিব, নবী হোসেন, কামাল, জুলহাস, খলিল হাওলাদার, মাসুম হাওলাদার, জাকারিয়া জমাদ্দার, জাকারিয়া ইসলাম নিলয়, শান্ত রাঢ়ি, মিঠুন মাদবর, নজরুল মাদবরসহ ৭/৮ সশস্ত্র সন্ত্রাসী এ হামলা চালায় পূর্ব বিরোধ ও এলাকায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র। এ ঘটনায় ২৯ জুলাই আহত রাকিবুলের মা রাহিমা বেগম বাদী হয়ে উপরোক্ত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করে। তবে এ কিশোর গ্যাং সদস্যদেে কাছে অারো দেশীয় অস্ত্র রয়েছে এলাকাবাসীর অভিযোগ।

এদিকে মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলামকে দল থেকে কেন্দ্রীয় ছাত্রলীগ বহিস্কার করলেও তাকে সহ রুবেল সিকদারকে রক্ষায় মাঠে নেমেছে একটি চক্র। তারা থানা পুলিশের কাছেও ধর্না দিচ্ছে।

তবে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ খুব গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করছে। ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবো না।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৬
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English