দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর কলাপাড়ায় নৌবাহিনীর ত্রাণ সহায়তা পেল ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ১ হাজার পরিবার - দক্ষিণ বাংলা কলাপাড়ায় নৌবাহিনীর ত্রাণ সহায়তা পেল ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ১ হাজার পরিবার - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৭ অপরাহ্ন

কলাপাড়ায় নৌবাহিনীর ত্রাণ সহায়তা পেল ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ১ হাজার পরিবার

মনির হোসেন,মোংলা
  • প্রকাশিতঃ রবিবার, ৩০ মে, ২০২১
  • ৯০ জন নিউজটি পড়েছেন
কলাপাড়ায় নৌবাহিনীর ত্রাণ সহায়তা পেল ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ১ হাজার পরিবার

ঘুর্ণিঝড় ‘ইয়াস’ এর প্রভাবে প্লাবিত এলাকাসমূহে ক্ষতিগ্রস্থ, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ পৌঁছে দিলো বাংলাদেশ নৌবাহিনী। এরই ধারাবাহিকতায় রবিবার (৩০ মে) সকালে অত্র এলাকায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

জানা গেছে, কমান্ডার খুলনা নেভাল এরিয়ার পক্ষ থেকে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার বা নৌ জা শেরে- ই- বাংলা নৌঘাঁটির পার্শ্ববর্তী এলাকা লালুয়া ইউনিয়নের গোলবুনিয়া, লালুয়া ও বানাতিপাড়া মৌজাসহ চারিপাড়া, পশুরবুনিয়া, মাঝের হাওলা, দশকানি ও চিংগুরিয়া এলাকার ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল ৫ কেজি, আটা ১ কেজি, চিনি ১ কেজি, আলু ১ কেজি, সয়াবিন তৈল ১ কেজি, পিঁয়াজ ১ কেজি, ডাল ১ কেজি, লবন ৪০০ গ্রাম, বিস্কুট ১ প্যাকেট, মোমবাতি ৬ পিস, দিয়াশলাই ১টি।

বাংলাদেশ নৌবাহিনীর পক্ষ থেকে আরো জানানো হয়, ঘুর্ণিঝড় ক্ষতিগ্রস্থদের মাঝে এই ত্রাণ সহায়তা ব্যাপক আশার সঞ্চার করেছে এবং তাদের জীবিকা নির্বাহে নৌবাহিনীর এই সহায়তা সহায়ক ভূমিকা রাখছে বলে সকলে মতামত প্রকাশ করেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩১
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৫:৫৬
    এশা রাত ৭:১১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English