দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাইবোনের মৃত্যু - দক্ষিণ বাংলা কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাইবোনের মৃত্যু - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৬:০৪ অপরাহ্ন

কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাইবোনের মৃত্যু

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৪৮ জন নিউজটি পড়েছেন
কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাইবোনের মৃত্যু

পটুয়াখালীর কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের নাচনাপাড়া গ্রামে পুকুরের পানিতে ডুবে দুই চাচাতো ভাইবোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন প্রথম শ্রেণির ছাত্রী ছয় বছরের নন্দিনী ও দুই বছরের দেবরাজ।

নিহত শিশুর স্বজনরা জানান, আজ সকালে খাওয়া শেষে রনদেব মিস্ত্রীর মেয়ে নন্দিনী ও দিলীপ মিস্ত্রীর ছেলে দেবরাজ বাড়ির পুকুরের পাড়ে খেলা করতে ছিলো। কিছুক্ষণ পর তাদের না দেখে প্রায় আধা ঘন্টা খোঁজাখুজির পর পুকুর থেকে দেবরাজের ভাসমান মরদেহ দেখে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হলে খোঁজপড়ে নন্দিনীর। তাৎক্ষণিক পুকুরে নেমে খোঁজাখুজির পর পাওয়া যায় নন্দিনীর নিথর দেহ। তাকেও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

একসাথে দুই ভাইবোনের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় গোটা এলাকার শতশত মানুষ ছুটে আসে। এসময় এক শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, শিশুর অভিভাবকদের অভিযোগ না থাকায় পারিবারিকভাবে তাদের সমাহিত করা হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English