কলাপাড়ায় পৌর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে পটুয়াখালীর কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম দীপ্তকে কুপিয়ে জখম করার ঘটনায় পৌর ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান শুভকে আসামী করায় মিথ্যা মামলা প্রত্যাহার ও ঘটনায় জড়িত বিএনপি- জামায়াত শিবির ক্যাডারদের গ্রেফতারের দাবিতে প্রতিবাদ সসাবেশ ও মানববন্ধন করেছে ছাত্রলীগ নেতুবৃন্দ। আজ বৃহস্পতিবার বেলা একটায় কলাপাড়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। গত মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে ছাত্রলীগ নেতা দীপ্তকে রাতের আঁধারে কুপিয়ে জখম করে। এ ঘটনায় দীপ্তর মা সেলিনা বেগম বাদী হয়ে পৌর ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান শুভ ও রুদ্রকে আসামী করে মামলা দায়ের করে। মানববন্ধনে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা নাছিমুল আলম রাতুর, অহেদ পারভেজ ও মো. মোহাব্বত হোসেন। বক্তারা দাবি করেন, পৌর নির্বাচনকে বিতর্কিত করার জন্য বিএনপি-জামায়াত শিবির ছাত্রলীগ নেতা দীপ্তকে রাতের অাঁধারে কুপিয়ে জখম করে ছাত্রলীগের উপর দোষ চাপাচ্ছে। এ ঘটনায় পৌর ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান সভাপতিসহ দুইজনের নামে মিথ্যা মামলা দায়ের করে। এ মামলা প্রত্যাহারের দাবি জানান ছাত্রলীগ নেতৃবৃন্দ। একই সাথে ঘটনায় জগিতদের আইনের আওতায় আনার দাবি জানান।

পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে পটুয়াখালীর কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম দীপ্তকে কুপিয়ে জখম করার ঘটনায় পৌর ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান শুভকে আসামী করায় মিথ্যা মামলা প্রত্যাহার ও ঘটনায় জড়িত বিএনপি- জামায়াত শিবির ক্যাডারদের গ্রেফতারের দাবিতে প্রতিবাদ সসাবেশ ও মানববন্ধন করেছে ছাত্রলীগ নেতুবৃন্দ।

আজ বৃহস্পতিবার বেলা একটায় কলাপাড়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

গত মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে ছাত্রলীগ নেতা দীপ্তকে রাতের আঁধারে কুপিয়ে জখম করে। এ ঘটনায় দীপ্তর মা সেলিনা বেগম বাদী হয়ে পৌর ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান শুভ ও রুদ্রকে আসামী করে মামলা দায়ের করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা নাছিমুল আলম রাতুর, অহেদ পারভেজ ও মো. মোহাব্বত হোসেন।

বক্তারা দাবি করেন, পৌর নির্বাচনকে বিতর্কিত করার জন্য বিএনপি-জামায়াত শিবির ছাত্রলীগ নেতা দীপ্তকে রাতের অাঁধারে কুপিয়ে জখম করে ছাত্রলীগের উপর দোষ চাপাচ্ছে। এ ঘটনায় পৌর ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান সভাপতিসহ দুইজনের নামে মিথ্যা মামলা দায়ের করে। এ মামলা প্রত্যাহারের দাবি জানান ছাত্রলীগ নেতৃবৃন্দ। একই সাথে ঘটনায় জগিতদের আইনের আওতায় আনার দাবি জানান।


আরো নিউজ