সর্বশেষ খবর
বাংলাদেশ, রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩

কলাপাড়ায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে নিহত এক, আহত এক

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
কলাপাড়ায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে নিহত এক, আহত এক

পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের চিংগড়িয়ায় নির্মানাধীন ভবনে রড বাঁধতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিক সাহেব সিকদার(৩০) নিহত হয়েছে। এসময় তাকে বাঁচাতে গিয়ে অপর এক শ্রমিক সেরাজ হোসেন আহত হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ওয়ার্ড কাউন্সিলর নিখিল চন্দ্র হাওলাদার জানান, চিংগড়িয়া এলাকার সজল হালদারের নির্মানাধীন ভবনের সিড়ির রড বাঁধার কাজ করছিলো সাহেব ও সেরাজ। এসময় অসতর্কতাবশত হাতের রড আরইবির বিদ্যুত সঞ্চালন লাইনের মূল তারের সাথে লেগে সাহেব তড়িতাহত হয়। এ সময় তাকে বাঁচাতে সহযোগী সেরাজ এগিয়ে আসলে সেও তড়িতাহত হয়। তাৎক্ষনিক দুজনকেই উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে সাহেবকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং উন্নত চিকিৎসার জন্য সেরাজকে বরিশাল রেফার করা হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, বিদ্যুতস্পৃষ্ট হয়ে একজন নিহত হওয়ার খবর পেয়েছেন হাসপাতাল থেকে। এ ব্যাপারে আইনী পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে। নিহত সাহেব সিকদার পৌর শহরের সিকদার সড়কের খবির সিকদারের ছেলে।


আরো নিউজ