দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর কারও কথা শুনবেন না নুসরাত! - দক্ষিণ বাংলা কারও কথা শুনবেন না নুসরাত! - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন

কারও কথা শুনবেন না নুসরাত!

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৭২ জন নিউজটি পড়েছেন
কারও কথা শুনবেন না নুসরাত!

নিখিল জৈনকে স্বামী বলে অস্বীকার, যশ দাশগুপ্তের একই ফ্ল্যাটে থাকা ও অন্তঃসত্ত্বা- সব মিলিয়ে সামাজিক মাধ্যমে ঝড় তুলেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। এ নিয়ে সমালোচিত হলেও তাতে কান দিচ্ছেন না অভিনেত্রী। বরং তাকে নিয়ে বিতর্কও যত বাড়ছে ততই দৃঢ় হচ্ছেন তিনি। নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্টে তা স্পষ্ট বুঝিয়ে দিলেন কারো সমালোচনায় একদমই ভীত নন নুসরাত।

পোস্টে নুসরাত লিখেছেন, সবাই নারীকে শক্তিশালী দেখতে চান। কিন্তু যখন তিনি সত্যিই শক্তিশালী হয়ে ওঠেন, তখন তাকে বিভিন্ন তকমার সম্মুখীন হতে হয়। কিন্তু এখানেই শক্তিশালী নারীর পরিচিতি পায়। আমাকে দমানোর চেষ্টা করা হলেও কারো কথা শুনব না। এই পোস্টের মাধ্যমে অভিনেত্রী কড়া বার্তা দিতে চেয়েছেন নেটিজেনদের ভাষ্য।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা ও লোকসভার সদস্য নুসরাত জাহানের স্বামীর সঙ্গ ত্যাগ করা, নতুন প্রেম ও অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন নিয়ে অনেকে অস্থির সময়ে নুসরাতের পাশে দাঁড়িয়েছেন। আবার কেউ কেউ খোঁচা মারছেন।

নুসরাতের মা হওয়ার খবর সামনে আসার পর থেকেই তোলপাড় চলছে ভারতবর্ষে। স্বামী নিখিল জৈনর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার আগেই অভিনেতা যশের সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী, এমন গুঞ্জন। নিজের বিয়ে প্রসঙ্গে নুসরাত জানিয়েছেন, তিনি নিখিলকে বিয়ে করেননি। তার সঙ্গে লিভ-টুগেদার করেছেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৩
    সূর্যোদয়ভোর ৫:২৭
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ৩:২৮
    মাগরিবসন্ধ্যা ৬:৪৩
    এশা রাত ৮:০৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English