দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর কারাগার-পালানো সেই রুবেল রিমান্ডে - দক্ষিণ বাংলা কারাগার-পালানো সেই রুবেল রিমান্ডে - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:৩৫ পূর্বাহ্ন

কারাগার-পালানো সেই রুবেল রিমান্ডে

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ২৯ জন নিউজটি পড়েছেন
কারাগার-পালানো সেই রুবেল রিমান্ডে

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে পালিয়ে যাওয়ার পর পুনরায় গ্রেফতার হাজতি ফরহাদ হোসেন রুবেলকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার দ্বিতীয় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসেন মোহাম্মদ রেজা এ রিমান্ড মঞ্জুর করেন।

সহকারী পুলিশ কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ জানান, রুবেলকে জিজ্ঞাসাবাদে ১১ মার্চ ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও কোতোয়ালি থানার এসআই আয়ুব আলী। রুবেল অসুস্থ থাকায় ওই সময় শুনানি হয়নি। বৃহস্পতিবার শুনানি শেষে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

রুবেল কারাগারের পঞ্চমতলার ১৫ নম্বর ওয়ার্ডে থাকত। ৬ মার্চ ভোরে সে চারতলা ভবন থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। ওই দিন বিকালে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শফিকুল ইসলাম খান কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। রাতে তিনি মামলা করেন। ৯ মার্চ নরসিংদীর আদিয়াবাদ শেরপুর এলাকায় ফুফুর বাসা থেকে রুবেলকে গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশ।

রুবেল একটি হত্যা মামলার আসামি। ৫ ফেব্রুয়ারি সদরঘাট থানাধীন এসআরবি রেলবিট এলাকায় আবুল কালাম কালু নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে রুবেল। পরদিন চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ওই ব্যক্তির মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ রুবেলকে গ্রেফতার করে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English