দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর কাশিয়ানীতে বানোয়াট অভিযোগ ছড়িয়ে ইউপি চেয়ারম্যানের মানহানির চেষ্টা - দক্ষিণ বাংলা কাশিয়ানীতে বানোয়াট অভিযোগ ছড়িয়ে ইউপি চেয়ারম্যানের মানহানির চেষ্টা - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:১৯ অপরাহ্ন

কাশিয়ানীতে বানোয়াট অভিযোগ ছড়িয়ে ইউপি চেয়ারম্যানের মানহানির চেষ্টা

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

গোপালগঞ্জের কাশিয়ানীতে বানোয়াট অভিযোগ করে চেয়ারম্যানের মানহানির চেষ্টা করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ইউনিয়নে। কয়েক মাস পূর্বের ইউপি নির্বাচনের দ্বন্দ্বের জেরে এমন অপপ্রচার চালানো হচ্ছে বলে দাবি করেছেন ঐ ইউনিয়নের চেয়ারম্যান বদরুল আলম বিটুল ও এলাকাবাসী।

চেয়ারম্যান বিটুল নবচেতনাকে বলেন, যারা আমার ভাগ্নেকে মারধর করে মারাত্মক আহত করেছে তারাই নিজেরা নিজেদের বাড়ীঘর ভাংচুর করে আমার সম্মান হানি করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় উদ্দেশ্য প্রণোদিতভাবে টাকা পয়সা খরচ করে সংবাদ প্রচার করাচ্ছে। আমার ভাগ্নেকে মারধর করার ঘটনায় কাশিয়ানী থানায় মামলা করা হয়েছে।

অপর দিকে বাড়ী ভাংচুরের অভিযোগ আনা মান্নান শিকদার দাবি করেন, বিটুল চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার করার অভিযোগ সত্য নয়। গত শনিবার (৯ এপ্রিল) রাত ৮টার দিকে চেয়ারম্যান ও তার ভাই সহ ১১ জন তিলছড়া গ্রামে আমার বাড়ীতে হামলা চালিয়ে বাড়ীঘর ভাংচুর ও মারপিট করেছে। এ বিষয়ে কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

জানাযায় চেয়ারম্যান বদরুল আলম বিটুল গত ইউপি নির্বাচনে কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ইউনিয়নে সতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছিলেন।

কাশিয়ানী থানার ওসি মোহাম্মদ মাসুদ রায়হান বলেন, উভয় পক্ষের একটি করে অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্তা গ্ৰহন করব।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English