দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর কুয়াকাটায় চার হোটেল মালিক ও এক পর্যটককে জরিমানা - দক্ষিণ বাংলা কুয়াকাটায় চার হোটেল মালিক ও এক পর্যটককে জরিমানা - দক্ষিণ বাংলা
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৯ অপরাহ্ন

কুয়াকাটায় চার হোটেল মালিক ও এক পর্যটককে জরিমানা

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ১৯ মে, ২০২১
  • ৮৭ জন নিউজটি পড়েছেন
সরকারি নির্দেশ উপেক্ষা কুয়াকাটায় চার হোটেল মালিক ও এক পর্যটককে জরিমানা

পটুয়াখালীর পর্যটনকেন্দ্র কুয়াকাটায় সরকারি নির্দেশ উপেক্ষা করে হোটেল পর্যটকদের কক্ষ ভাড়া দেয়ার অপরাধে চার হোটেল মালিক ও হোটেলে অবস্থান করায় এক পর্যটককে ৩৯ হাজার ৪০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জগৎবন্ধু মন্ডলের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এ অভিযানের খবর পেয়ে কুয়াকাটার আবাসিক এলাকার পাশে গড়ে ওঠা অনেক হোটেল থেকে মালিকরা পর্যটকদের নামিয়ে দিয়ে হোটেল বন্ধ করে পালিয়ে যায়।

লকডাউন ও সরকারি নির্দেশ উপেক্ষা করে কুয়াকাটায় বিভিন্ন হোটেলে পর্যটকদের কক্ষ ভাড়া দিচ্ছে এমন খবর পেয়ে সোমবার বিকাল থেকে সন্ধা পর্যন্ত কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জগৎবন্ধু মন্ডলের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান শুরু করে। এ সময় হোটেলে অবস্থান করায় পর্যটক পর্যটক রুহুল আমিনকে চারশ টাকা এবং হোটেলে কক্ষ ভাড়া দেয়ায় হোটেল সীকুইনকে পাঁচ হাজার, হোটেল রিসবন লিমিটেডকে ২৫ হাজার, নিউ সী প্যালেসকে ছয় হাজার ও নিউ সিলভার ক্রাউনকে তিন হাজার টাকা জরিমানা করা হয় বলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট জানান। এসময় এ আবাসিক হোটেলগুলোকে সরকারি নির্দেশনা অনুযায়ী বন্ধ করে দেয়া হয়।

উল্লেখ্য, ঈদের দিন থেকে কুয়াকাটায় বিভিন্ন এলাকা থেকে পর্যটকরা আসছে। সরকারি নির্দেশনা অনুযায়ী পর্যটন এলাকা পর্যটকদের ভ্রমনে জেলা প্রশাসন থেকে নিষেধাজ্ঞা আরোপ করলেও এক শ্রেণির হোটেল মালিক গোপনে অতিরিক্ত ভাড়া নিয়ে এ পর্যটকদের থাকার ব্যবস্থা করে দিচ্ছে। চালাচ্ছে বিভিন্ন অনৈতিক কর্মকান্ড।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩২
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৫:৫৫
    এশা রাত ৭:১০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English