দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর কেরানীগঞ্জে সিলিন্ডার লিকেজ থেকে একই পরিবারের ৫ জন দগ্ধ - দক্ষিণ বাংলা কেরানীগঞ্জে সিলিন্ডার লিকেজ থেকে একই পরিবারের ৫ জন দগ্ধ - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন

কেরানীগঞ্জে সিলিন্ডার লিকেজ থেকে একই পরিবারের ৫ জন দগ্ধ

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৬০ জন নিউজটি পড়েছেন
কেরানীগঞ্জে সিলিন্ডার লিকেজ থেকে একই পরিবারের ৫ জন দগ্ধ

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন ছড়িয়ে পড়েলে একই পরিবারের দুই শিশুসহ ৫ জন দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে।অগ্নিদগ্ধরা হলেন- রাজু আহমেদ (২৮), তার দুই মেয়ে জান্নাত (৫) ও রোজা (৩), রাজুর বোন শারমিন আক্তার (২৪) এবং শারমিনের চাচাতো ভাই হাবিবুর রহমান হাবিব (১৯)।

দগ্ধ অবস্থায় তাদেরকে উদ্ধার করে রাতেই শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে এসে ভর্তি করা হয়েছে। দক্ষিণ কেরানীগঞ্জের ভাগৈইর এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

হাসপাতালে নিয়ে আসা হাবিবের বাবা মোতালেব জানান, রাতে রাজু খাবার গরম করতে গেলে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন ছড়িয়ে পড়লে তারা দগ্ধ হন। বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, রাজু আহমেদ ৩০ শতাংশ, জান্নাত ২৬ শতাংশ, রোজা ৪৬ শতাংশ, শারমিন আক্তার ১০ শতাংশ ও হাবিবুর রহমান হাবিবের শরীর ৩০ শতাংশ দগ্ধ হয়েছে।

দগ্ধ সবারই অবস্থাই আশঙ্কাজনক বলে চিকিৎকরা জানিয়েছেন। অগ্নিদগ্ধ রাজু কেরানীগঞ্জের ভাগৈইর এলাকার বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী সিরাজুল ইসলামের ছেলে। রাজু ও হাবিব দুই জনই একটি গ্যাস কোম্পানিতে সিলিন্ডার সেলসম্যানের চাকরি করেন বলে জানা গেছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English