দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর কোস্টগার্ডের অভিযানে আবারো ২৮ হাজার পিস ইয়াবা জব্দ - দক্ষিণ বাংলা কোস্টগার্ডের অভিযানে আবারো ২৮ হাজার পিস ইয়াবা জব্দ - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

কোস্টগার্ডের অভিযানে আবারো ২৮ হাজার পিস ইয়াবা জব্দ

মনির হোসেন, মোংলা
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
কোস্টগার্ডের অভিযানে আবারো ২৮ হাজার পিস ইয়াবা জব্দ

বাংলাদেশ কোস্টগার্ড স্টেশন টেকনাফ কর্তৃক গোপন সংবাদের সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান পরিচালনা করে টেকনাফে ২৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার টেকনাফ লেফটেন্যান্ট কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃতে টেকনাফ এর শাহপরী দ্বীপ জালিয়াপাড়া প্যারাবন সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। অভিযান চলাকালীন সময় উক্ত এলাকায় এক ব্যাক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা বাঁশি ও টর্চ লাইটের মাধ্যমে থামার সংকেত দিলে কোস্ট গার্ড সদস্যদের উপস্থিতি বুঝতে পেরে উক্ত ব্যাক্তি বস্তাটি ফেলে দিয়ে প্যাড়াবনের মধ্যে পালিয়ে যায়।

পরবর্তীতে, বস্তাটি তল্লাশী করে ২৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয় এবং জব্দকৃত ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমনে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪২
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ৩:০২
    মাগরিবসন্ধ্যা ৫:২৯
    এশা রাত ৬:৪৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English