দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর কোস্টগার্ডের অভিযানে ২১ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক - দক্ষিণ বাংলা কোস্টগার্ডের অভিযানে ২১ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৩৩ অপরাহ্ন

কোস্টগার্ডের অভিযানে ২১ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২১ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ একজন মাদক কারবারিকে আটক করেছে কোস্টগার্ড।

মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুরে গণমাধ্যম প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি, বিএন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ৪ এপ্রিল ২০২২ তারিখ আনুমানিক রাত সোয়া ১০ টায় বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি স্টেশান লক্ষীপুর কর্তৃক লেফটেন্যান্ট এম আতাহার আলী এর নেতৃত্বে লক্ষীপুর জেলার সদর উপজেলাধীন বুড়ির ঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন উক্ত এলাকায় একজন মোটর সাইকেল চালকের গতিবিধি সন্দেহ জনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ থামার সংকেত দেয়। পরবর্তীতে উক্ত ব্যক্তিকে তল্লাশী করে ২১ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ উক্ত ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ জাকির হোসেন (৩৫) পিতাঃ আব্দুল মালেক লক্ষীপুর জেলার আলেকজান্ডার থানাধীন সুজন গ্রামের বাসিন্দা।

তিনি আরোও বলেন, পরবর্তীতে আটককৃত মাদক ব্যবসায়ী ও জব্দকৃত গাঁজাসহ মোটরসাইকেল লক্ষীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে। কোস্টগার্ডের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English