খাগড়াছড়িতে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

এস.এম. ইউছুফ আলী খাগড়াছড়ি
দক্ষিণ বাংলা শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
খাগড়াছড়িতে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপ (শান্তি পরিবহন) এর সভাপতি সাধারণ সম্পাদকসহ কার্যকরী কমিটির বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপ (শান্তি পরিবহন)। বৃহস্পতিবার সকালে সড়ক পরিবহন মালিক গ্রুপ কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক হাজ্বী মোঃ খলিলুর রহমান খোকন।

এ সময় তিনি বলেন কতিপয় দুষ্কৃতিকারী, স্বার্থর্ন্বেষী ও কুচক্রী মহল সুষ্ঠ গঠনতন্ত্র মোতাবেক নির্বাচিত কার্যকরী কমিটির বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তীহীন অভিযোগ করেছেন। সংগঠনের সভাপতি হাজ্বী মোঃ মাহাবুব উল আলম সহ কার্যকরী কমিটির সকলে গঠনতন্ত্র বিধি ১৪ (গ) মোতাবেক সমর্থন ও ভোটে বৈধভাবে নির্বাচিত হন। খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপ (শান্তি পরিবহন) ১৪৪ জন সদস্যের মধ্যে ২/১১/২০১৯  তারিখের নির্বাচনে ১১৩ জন সদস্য অংশগ্রহন করে প্রার্থীদের নির্বাচিত করেন।

এ নির্বাচনে অভিযোগকারী মোঃ আব্দুল লতিফ দপ্তর সম্পাদক পদে ও মোঃ রোকন উদ্দিন সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন এবং নির্বাচিত সকলের সাথে গত ৩/১১/২০১৯ তারিখে শপথ গ্রহন করেন। মোঃ আব্দুল লতিফ দপ্তর সম্পাদক কর্তৃক হাইকোর্টে করা রিট পিটিশন নং ১৪৬৪৭/২০১৯ মামলাটি চলমান রয়েছে।

বিশ্বজিদ রায় দাশ যে কার্যকরী কমিটিকে অবৈধ বলার চেষ্টা করছেন তিনি কিন্তু সেই কমিটিরই মাধ্যমে গত ৭/৯/২০২০ তারিখে  মালিক গ্রুপে সাধারণ সদস্য হিসাবে ভর্তি হয়েছেন।খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপ (শান্তি পরিবহন) প্রতি অর্থ বছরে অডিট সম্পন্ন করে এবং অডিটের কপি বাণিজ্য মন্ত্রনালয় ও জয়েন্ট স্টকে দাখিল করেন, তাই টাকা আত্মসাতের কথাটি ভিত্তহীন।


আরো নিউজ