দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর খিলগাঁওয়ে বাবার সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা - দক্ষিণ বাংলা খিলগাঁওয়ে বাবার সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৪:০৩ অপরাহ্ন

খিলগাঁওয়ে বাবার সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৩৪ জন নিউজটি পড়েছেন
খিলগাঁওয়ে বাবার সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

রাজধানীর খিলগাঁওয়ে বাবার সঙ্গে অভিমান করে অন্তরা (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার বিকাল সাড়ে চারটায় ভূইয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় অন্তরার বাবা আমিনুল ইসলাম তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ফরাজী হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে রাত আটটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমিনুল ইসলাম বলেন, আমার মেয়ে ঢাকা মডেল হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থী ছিল। পরীক্ষার ফরম পূরণের জন্য সে আমার কাছে ১১ হাজার টাকা চায়। আমি একজন রিকশাচালক। তাই আমার কাছে এত টাকা নেই। টাকা দিতে না পারার কারণে সে আমার সঙ্গে অভিমান করে।

‘বিকালের দিকে সে বাথরুমে যায়। দীর্ঘ সময় পরেও বাথরুম থেকে বের না হওয়ায় আমার সন্দেহ হয়। তার মা এবং আমি বাথরুমে নক করলে তার কোনো সাড়াশব্দ পাই না। পরে ফাঁকা জায়গা দিয়ে তাকিয়ে ভেতরে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।’

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। অন্তরা গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার মজুদেরভিটা গ্রামের রিকশাচালক আমিনুল ইসলামের। খিলগাঁওয়ের ভূইয়াপাড়ায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকত সে। দুই বোনের মধ্যে সে ছিল বড়।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English