দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর খিলগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত - দক্ষিণ বাংলা খিলগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

খিলগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৪ জন নিউজটি পড়েছেন
খিলগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

রাজধানীর খিলগাঁওয়ে তেলের লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নাফিউল ইসলাম নাফিজ (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নাফিজের গ্রামের বাড়ি বরিশালের গৌরনদী উপজেলায়। তার বাবার নাম এস এম কবীর উদ্দিন। বর্তমানে ৮২ দক্ষিণ বনশ্রী এলাকায় বড় ভাইয়ের সাথে থাকতো সে।নাফিজ বনশ্রী মডেল হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

নাফিজের ভাই শুভ জানান, মোটরসাইকেলের তেল নিতে নাফিজকে নিয়ে সাজ্জাদ খিলগাঁওয়ের ত্রিমোহনী ব্রিজ সংলগ্ন তেলের পাম্পে যান তারা। সেখান থেকে ফেরার পথে পাম্পের সামনে একটি তেলের লরি ঘোরানোর সময় তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে দুজনই ছিটকে পড়ে যান। সাজ্জাদ কিছুটা আঘাত পেলেও নাফিজ গুরুতর আহত হয়।

নাফিজকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৮
    সূর্যোদয়ভোর ৬:২৪
    যোহরদুপুর ১২:১১
    আছরবিকাল ৩:৩১
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English