দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর গলাচিপা প্রেস ক্লাবে ছাত্রদলের নেতৃবৃন্দের মিট দা প্রেস - দক্ষিণ বাংলা গলাচিপা প্রেস ক্লাবে ছাত্রদলের নেতৃবৃন্দের মিট দা প্রেস - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:০৮ অপরাহ্ন

গলাচিপা প্রেস ক্লাবে ছাত্রদলের নেতৃবৃন্দের মিট দা প্রেস

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
গলাচিপা প্রেস ক্লাবে ছাত্রদলের নেতৃবৃন্দের মিট দা প্রেস

পটুয়াখালীর গলাচিপা প্রেস ক্লাবে বুধবার রাতে গলাচিপা উপজেলা ছাত্রদল, পৌর ছাত্রদল ও গলাচিপা সরকারি ডিগ্রি কলেজ ছাত্রদলের নব গঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ মিট দা প্রেস অনুষ্ঠানে মিলিত হয়েছেন। গত ২৭ ডিসেম্বর পটুয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি শফিউল বাশার উজ্জল ও সাধারণ সম্পাদক মো. আল হেলাল (নয়ন) স্বাক্ষরিত উপজেলা ছাত্রদলের কমিটিতে এম দুর্জয় রুবেলকে আহবায়ক ও সাব্বির আহমেদ প্রিতমকে সদস্য সচিব, পৌর ছাত্রদলের কমিটিতে এইচ এম এমাদুলকে আহবায়ক ও অনিক বিশ্বাসকে সদস্য সচিব এবং গলাচিপা সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের কমিটিতে মুসফিকুর রহমান সাইফুলকে আহবায়ক ও মু. নাসির উল্লাহ হাবিবকে সদস্য সচিব নির্বাচিত করে প্রতিটি কমিটির ক্ষেত্রে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

আগামী ৬০ দিনের মধ্যে সকল ইউনিয়ন কমিটি গঠন করে কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা রয়েছে জেলা ছাত্রদল কমিটির পক্ষ থেকে। এসময় সদ্য বিদায়ী উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য সচিব ফজলুল হক শাকিল ছাত্রদলের নব গঠিত প্রতিটি আহবায়ক কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন। গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নব গঠিত উপজেলা ছাত্রদলের আহবায়ক এম দুর্জয় রুবেল, সদস্য সচিব সাব্বির আহমেদ প্রিতম, পৌর ছাত্রদলের আহবায়ক এইচ এম এমাদুল, সদস্য সচিব অনিক বিশ্বাস ও গলাচিপা সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক মুসফিকুর রহমান সাইফুল। এছাড়া অনুষ্ঠানে প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ, উপজেলা ছাত্রদল, পৌর ছাত্রদল ও গলাচিপা সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় ছাত্রদলের নেতৃবৃন্দ সংবাদ কর্মীদের কাছে তাদের কার্যক্রম তুলে ধরার আহবান জানান।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English