দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর গাজীপুরের টঙ্গীতে অস্ত্রসহ এক তরুণী আটক - দক্ষিণ বাংলা গাজীপুরের টঙ্গীতে অস্ত্রসহ এক তরুণী আটক - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

গাজীপুরের টঙ্গীতে অস্ত্রসহ এক তরুণী আটক

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৩৪ জন নিউজটি পড়েছেন
গাজীপুরের টঙ্গীতে অস্ত্রসহ এক তরুণী আটক

গাজীপুর টঙ্গীর কলেজগেট এলাকা থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলিসহ এক তরুণীকে আটক করেছে র‌্যাব-১০ এর সদস্যরা। আটককৃত ওই তরুণীর নাম নূর মির্জা আক্তার বর্ষা (২০)। মঙ্গলবার রাত দেড়টায় টঙ্গী পশ্চিম থানায় ওই তরুণীকে হস্তান্তর করেছে র‌্যাব। সে অবৈধভাবে অস্ত্র ব্যবসা করে আসছিল। আটককৃত তরুণীর বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার গুন্দরমদন গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে।

এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মির্জা আক্তার রাজধানীর মেরুল বাড্ডায় কানাডিয়ান ইউনিভার্সিটির পাশে জনৈক সোহেলের বাড়িতে ভাড়া থাকেন বলে জানা গেছে। র‌্যাব সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বেলা ২টায় র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় দায়িত্বপালনকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানার কলেজগেট শিল্প পুলিশের ব্যারাকের সামনে মহাসড়কের পাশে দু’জন ব্যক্তি অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে সন্ত্রাসী কার্যকলাপ সংঘটনের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা ওই এলাকায় অভিযান পরিচালনা করে নূর মির্জা আক্তার বর্ষাকে আটক করে।

পরে তার কাছে থাকা ভ্যানিটি ব্যাগ তল্লাশি করে একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে। এ সময় মির্জা আক্তারের সহযোগী রিফাত নামে এক যুবক পালিয়ে যায়। অপরদিকে এজাহারে পলাতক রিফাতের বাবার নাম এবং গ্রাম ও থানা অজ্ঞাত দেখানো হলেও তার জেলা ফরিদপুর উল্লেখ করা হয়েছে। র‌্যাব-১০’র পক্ষে মামলার বাদী হয়েছেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ডিএডি) মো: জিয়াউর রহমান। এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ওসি মো: শাহ আলম বলেন, আটককৃত মির্জা আক্তার বর্ষা সংঘবদ্ধ অস্ত্র ব্যবসায়ী চক্রের একজন সদস্য। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড চেয়ে গতকাল বুধবার গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English