দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর গাড়িতে রাষ্ট্রিয় সাইনবোর্ড ব্যবহার করে যাত্রী পরিবহন, জরিমানা - দক্ষিণ বাংলা গাড়িতে রাষ্ট্রিয় সাইনবোর্ড ব্যবহার করে যাত্রী পরিবহন, জরিমানা - দক্ষিণ বাংলা
সোমবার, ১০ মে ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন

গাড়িতে রাষ্ট্রিয় সাইনবোর্ড ব্যবহার করে যাত্রী পরিবহন, জরিমানা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৩২ জন নিউজটি পড়েছেন
গাড়িতে রাষ্ট্রিয় সাইনবোর্ড ব্যবহার করে যাত্রী পরিবহন, জরিমানা

লকডাউনের মধ্যে প্রাইভেটকারে রাষ্ট্রিয় প্রতিষ্ঠানের সাইনবোর্ড ব্যবহার করে মহাসড়ক দিয়ে যাত্রী পরিবহনের দায়ে যাত্রীসহ গাড়ী ও চালককে আটক করা হয়েছে। গৌরনদী হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী হাইওয়ে থানার সামনে মহাসড়কে চেকপোষ্ট বসানো হয়।

বৃহস্পতিবার দুপুরে বরিশাল থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দেয়া হয়। গাড়িটি থামানোর পর গাড়ির সামনে-পেছনে ডাক বিভাগসহ রাষ্ট্রিয় প্রতিষ্ঠানের সাইনবোর্ড এবং গাড়ির ভিতরে অনেক যাত্রী দেখা যায়। এসময় চালককে জিজ্ঞাসা করলে সে (চালক) অসংলগ্ন কথা বলেন।

এসময় গাড়ি ও চালক তাজুল ইসলাম আটক করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয় এবং উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবহিত করা হয়। পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক বিপিন চন্দ্র বিশ্বাস চালক তাজুল ইসলামকে দশ হাজার টাকা জরিমানা করেন। এসময় চালকের কাছ থেকে মুচলেকা রেখে মানবিক কারনে তাকে ছেড়ে দেয়া হয়।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ১০ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English