গুলিতে নিহত আ.লীগ কর্মীর লাশ নিয়ে বিক্ষোভ মিছিল

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
গুলিতে নিহত আ.লীগ কর্মীর লাশ নিয়ে বিক্ষোভ মিছিল

পাবনা সদরে দলের কর্মী আমিরুল ইসলামকে (২৭) গুলি করে হত্যার প্রতিবাদ এবং অপরাধীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবিতে নিহতের মরদেহ নিয়ে বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় নিহতের স্বজনরাও ছিলেন।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে পাবনা সদর হাসপাতাল থেকে নিহতের মরদেহ নিয়ে এই বিক্ষোভ মিছিল বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- পৌর আওয়ামী লীগ সভাপতি তসলিম হাসান সুমন, আওয়ামী লীগ নেতা ভিপি মাসুদ, নিহতের বাবা মোন্তাজ হোসেন, ভাই আল আমিন, স্ত্রী রিনা খাতুনসহ আত্মীয়স্বজন, এলাকাবাসী ও আওয়ামী লীগের নেতাকর্মীরা। তারা প্রশাসনের কাছে সুষ্ঠু বিচারের দাবি জানান।

এ বিষয়ে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম জানান, আমিরুল ইসলাম গত কয়েক বছর স্বাভাবিক জীবনযাপন করলেও আগে তার সঙ্গে চরমপন্থিদের সঙ্গে সম্পর্ক ছিল। ২০১৭ সালে ক্রসফায়ারে নিহত চরমপন্থি নেতা ‘নিস্তার’এর ঘনিষ্ঠ সহচর ছিলেন তিনি।

তিনি আরও জানান, হত্যার কারণ ও জড়িতদের খুঁজে বের করতে তদন্ত শুরু হয়েছে। এ ব্যাপারে পাবনা সদর থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো নিউজ