গোপালগঞ্জে অরুন ডাক্তারের প্রতারনার শিকার সাধারন মানুষ

শাহীন মুন্সী, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
গোপালগঞ্জে অরুন ডাক্তারের প্রতারনার শিকার সাধারন মানুষ

গোপালগঞ্জ সদর উপজেলার গোপালগঞ্জ নাসিং হোম ক্লিনিকের প্রতিষ্ঠাতা পরিচালক ও গোপালগঞ্জ কেন্দ্রীয় কালিবাড়ী মন্দিরের সভাপতি ডাঃ অরুন কান্তি বিশ্বাসের বিরুদ্ধে সাধারন মানুষের সঙ্গে অভিনব কায়দায় প্রতারনা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

অভিযোগের সূত্র ধরে খোঁজ খবর নিয়ে জানায়, ডাঃ অরুন কান্তি বিশ্বাস দীর্ঘদিন ধরে গোপালগঞ্জের সাধারন মানুষকে এ্যাসেনশিয়াল ড্রাগস সহ বিভিন্ন সরকারি দপ্তরে চাকুরী দেওয়ার কথা বলে দুই লক্ষ হতে ছয় লক্ষ টাকা পর্যন্ত আদাই করেছে। তবে তিনি এখন পর্যন্ত কাউকে কোন দপ্তরে চাকুরী দিতে পারেনি। অপর দিকে চাকুরী প্যতাশি মানুষ গুলো বার বার টাকা ফেরত চাইতে গেলে বিভিন্ন টালবাহানা সহ ভয়ভিতি দেখাচ্ছে। এবিষয়ে ক্ষতিগ্ৰস্থ গোপালগঞ্জ পৌরসভার বাসিন্দা শিশির কুমার বৈদ্য ৮নং ওয়ার্ডের কমিশনার কে নিয়ে শালিস বৈঠক করেও টাকা উদ্ধার করতে সক্ষম হয়নী। সাংবাদিকদের কাছে অভিযোগ করে এমনটাই জানান।

অপর দিকে ডাঃ অরুন কান্তি বিশ্বাস সাধারন এক এক্সভেটর শ্রমীকে দিয়ে তার পিঠা বাড়ী কৃষি প্রজক্টরের মাটি খনন করিয়ে মুজরী ৫লক্ষ টাকা পরিশোধ না করার অভিযোগ করেছেন ঐ শ্রমীকের শাশুড়ী।

এছাড়াও প্রতারনা কারী ঐ ডাক্তারের বিরুদ্ধে গোপালগঞ্জ কেন্দ্রীয় কালিবাড়ী মন্দিরের টাকা লুটপাটের অভিযোগ রয়েছে। নাম প্রকাশ না করে কালিবাড়ী কমিটির এক সদস্য সাংবাদিকদের বলেন কমিটির সভাপতি ডাঃ অরুন বিভিন্ন ভাবে বানোয়াট ভাউচার দেখিয়ে মন্দির ফান্ড হতে টাকা হাতিয়ে নিয়েছে। এসকল অভিযোগের বিষয়ে জানতে চাইলে ডাঃ অরুন কান্তি বিশ্বাস সাংবাদিকদের বলেন এগুলা সাংবাদিকদের বিষয় না যা পারেন লিখেন।


আরো নিউজ