দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর গোপালগঞ্জে এম.পি বরাদ্দ খেয়ে ফেলল চেয়ারম্যান - দক্ষিণ বাংলা গোপালগঞ্জে এম.পি বরাদ্দ খেয়ে ফেলল চেয়ারম্যান - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

গোপালগঞ্জে এম.পি বরাদ্দ খেয়ে ফেলল চেয়ারম্যান

শাহীন মুন্সী, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

গোপালগঞ্জ-২ আসন থেকে বার বার নির্বাচিত এম.পি, বাংলাদেশ আওয়ামী-লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, শেখ ফজলুল করিম সেলিমের এম.পি কোটা থেকে উন্নয়ন মূলক কাজের অনুকুলে বরাদ্দকৃত অর্থ কাজ না করে সমুদয় টাকা খেয়ে ফেলেছে এক ইউপি চেয়ারম্যান। এবিষয়ে ঐ এলাকার সাধারণ মানুষের মধ্যে ব্যপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় ও চায়ের দোকান গুলোতে ব্যপক আলোচনা-সমালোচনা চলছে।

আলোচিত এ ঘটনা টি ঘটেছে গোপালগঞ্জ সদর উপজেলার ০৫ নং গোপীনাথপুর ইউনিয়নে। জানাযায়, গোপীনাথপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শরীফ আমিনুল হক লাচ্চু ২০২০-২১ অর্থ বৎসরে ৮ নং ওয়ার্ডের বোয়ালীয়া গ্ৰামের শিলবাড়ীর সামনে পিজ রাস্তা হতে মিরাচ্চর মতলেব এর বাড়ী পর্যন্ত, রাস্তা নির্মাণ প্রকল্প বাবদ, গোপালগঞ্জ-২ আসনের এম.পি, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, শেখ ফজলুল করিম সেলিমের কাছ থেকে নিজে সিপিসি হয়ে ৩ লক্ষ টাকার (টি আর) বরাদ্দ আনে। উক্ত প্রকল্পের নামে বরাদ্দকৃত সমুদয় অর্থ ৫/৬ মাস পূর্বে উত্তোলন করেলেও এখন পর্যন্ত ঐ প্রকল্প স্থানে একটি টাকারও মাটি ফেলানো হয়নি।

আলোচিত ঘটনার সত্যতা জানতে আমাদের প্রতিনিধি সরেজমিন পরিদর্শন কালে প্রকল্পটি পানির নিচে তলিয়ে থাকতে দেখেন। এবিষয়ে ৭,৮,৯ এর সংরক্ষিত মহিলা সদস্য পারুল বেগম বলেন, চলতি অর্থ বৎসরে আমি সিপিসি হয়ে ৪০ দিনের কর্মসূচীর শ্রমিক দিয়ে শিলবাড়ীর সামনে পিজ রাস্তা হতে মিরাচ্চরের দিকে রাস্তা নির্মানের কাজ করেছি।
এম.পি সাহেবের ৩ লক্ষ টাকার (টি আর) এর সঙ্গে আমার কো যোগসূত্র নেই, কাজ হয়েছে কি না তাও বলতে পারবনা।

বোয়ালীয়া শিলবাড়ী এলাকার রনজিৎ শিল ,আবু জাফর লশ্কর, আহাদ আলী মোল্লা বলেন, চেয়ারম্যান সাহেব বৎসরের পর বৎসর বরাদ্দ এনেই চলছে, এখন পর্যন্ত রাস্তাটি দৃশ্যমান হল না। আমরা রাস্তার আশা ছেড়েই দিয়েছি। এম.পি (টি আর) এর কাজ না হওয়া বিষয়ে উপজেলা প্রকল্প ব্যস্তবায়ন কমকতা (পিআইও) আলাউদ্দিন বলেন, কোন কাজ ফাইল না দেখে বলতে পারব না, আপনি রোববার ফোন দিয়েন। গোপীনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান শরীফ আমিনুল হক লাচ্চু আমাদের প্রতিনিধিকে বলেন, আপনারা যা পারেন লেখেন, আমি সময় মত প্রমান করে দিব কাজ করেছি।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪২
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ৩:০২
    মাগরিবসন্ধ্যা ৫:২৯
    এশা রাত ৬:৪৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English