দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর গৌরনদীতে আওয়ামীলীগ নেতার বাড়িতে ডাকাতি - দক্ষিণ বাংলা গৌরনদীতে আওয়ামীলীগ নেতার বাড়িতে ডাকাতি - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন

গৌরনদীতে আওয়ামীলীগ নেতার বাড়িতে ডাকাতি

গৌরনদী প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৩০ জন নিউজটি পড়েছেন
গৌরনদীতে আওয়ামীলীগ নেতার বাড়িতে ডাকাতি

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সেরনিয়াবাত এর বাড়িতে ডাকাতি সংঘটিত হওয়ার অভিযোগর পাওয়া গেছে। এসময় পৌনে ৮ লাখ টাকা এবং পৌনে ৭ ভরি স্বর্নালংকার নিয়ে গেছে।

যে ঘটনায় তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।শুক্রবার (১৯ মার্চ) ভোররাত ৩ টার দিকে খাঞ্জাপুর ইউনিয়নের পূর্ব সমরসিংহ গ্রামের নিজ বাড়িতে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন গোলাম মোস্তফার ছোট ভাই লাবলু সেরনিয়াবাত। তিনি আরো জানান, রাত ২ টার দিকে গোলাম মোস্তফা ঘুমাতে যান। রাত ৩ টার দিকে ঘরের গ্রিল কেটে ভবনে প্রবেশ করে তিনজন দুর্বৃত্ত। এরা ভয় দেখিয়ে গোলাম মোস্তফা ও তার স্ত্রীর চোঁখ বেধে ফেলে। ডাক-চিৎকার দিলে গোলাম মোস্তফাকে মারধর করে এবং বড় ক্ষতি হবে বলে হুশিয়ারিও দেয় দৃর্বৃত্তরা। তাই ডাকাতির সময় প্রাণের ভয়ে ‍দুজনেই চুপচাপ ছিলো বলে জানানো হয়।

এরপর ঘরের মধ্যে রাখা পৌনে ৮ লাখ টাকা এবং পৌনে ৭ ভরি স্বর্নালংকার নিয়ে তারা চলে যায়। দুর্বৃত্তরা চলে যাওয়ার ডাকচিৎকার দিলে বিষয়টি অন্যরা জানতে পারে। এদিকে ভবনের অন্য একটি কক্ষে থাকা তার ছেলে ডাকাতির সময় কিছুই টের পায়নি বলে জানিয়েছেন স্বজনরা। আর বাড়িতে রাখা পৌনে ৮ লাখ টাকার মধ্যে পৌনে ৩ লাখ টাকা ১০ টাকার চালের ডিলারশিপের এবং বাকী ৫ লাখ টাকা জমি কেনার জন্য এনে বাড়িতে রাখা হয়েছিলো বলে দাবি তাদের। এ ব্যাপারে গৌরনদী থানার ওসি (তদন্ত) তৌহিদুজ্জামান জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন, তদন্ত করে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেয়া হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English