দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর গৌরনদীতে নির্বাচন পরবর্তী সহিংসতা আরো একজন নিহত হওয়ার অভিযোগ - দক্ষিণ বাংলা গৌরনদীতে নির্বাচন পরবর্তী সহিংসতা আরো একজন নিহত হওয়ার অভিযোগ - দক্ষিণ বাংলা
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

গৌরনদীতে নির্বাচন পরবর্তী সহিংসতা আরো একজন নিহত হওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৩৭ জন নিউজটি পড়েছেন
বরিশালে বজ্রপাতে নিহত ১

বরিশালের গৌরনদীতে নির্বাচন পরবর্তী সহিংসতা আরো একজন নিহত হওয়ার অভিযোগ উঠেছে। তবে পুলিশ প্রাথমিক তদন্তে বিষয়টি নিয়ে ভিন্ন তথ্য পেয়েছে।

পুলিশের পাওয়া তথ্যানুযায়ী ভ্যান ভাড়াকে কেন্দ্র করে নিহতের স্বজন ও ভ্যানচালকদের মাঝে বিরোধ ছাড়াতে গিয়ে আহত হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় শাহ আলম খান (৬২) নামের ওই ব্যক্তির।

নিহত শাহ আলম খান গৌরনদীর খাঞ্জাপুর ইউনিয়নের বাসিন্দা ইদ্রিস আলী খানের ছেলে ও একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদ্য অনুষ্ঠিত নির্বাচনের পরাজিত প্রার্থী মন্টু হাওলাদারের (ভায়রা ভাই) স্বজন।

জানাগেছে, গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে বোমা হামলায় বিজয়ী প্রার্থী ফিরোজ মৃধার চাচাতো ভাই মৌজে আলী মৃধা নিহতসহ ১০ জন আহত হয়। এ ঘটনায় মঙ্গলবার নিহতের ছেলে মোঃ নজরুল ইসলাম বাদি হয়ে গৌরনদী মডেল থানায় ১০১ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। বুধবার দুপুরে গৌরনদী বন্দরস্থ আওয়ামীলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে থানার সামনে কর্মসূচীর অয়োজন করে নিহত মৌজে আলীর ছেলে ও হত্যা মামলার বাদি নজরুল ইসলম।

নিহতের স্বজনদের দাবি, কর্মসূচী পালণ করে বাড়ি ফেরার পথে বার্থী-কমলাপুর সড়কের শেষ মাথায় দক্ষিন কমলাপুর গ্রামের বেইলী বিজ্রের সামনে পরাজিত প্রার্থী মন্টু হাওলাদারের সমর্থক শাহ আলম খানের বাড়ির সামনে পৌছে ফিরোজ মৃধার সমর্থকরা খুনী মন্টু হাওলাদারের ফাঁসি চাইসহ নানান উত্তেজিত শ্লোগান শুরু করে। এ সময় বাড়ির দরজায় দাড়িয়ে পরাজিত প্রার্থী মন্টু হাওলাদারের সমর্থক শাহ আলম খানের উপর হামলা চালায় বিক্ষুব্ধরা।

তবে থানা পুলিশ বলছে, নিহতের স্বজন (ভাগিনা) দের সাথে ১৫ টাকার ভাড়া নিয়ে স্থানীয় ভ্যান চালকদের বশচা হয়। প্রথম দফায় ভ্যান চালক শায়েস্তা হলেও দ্বিতীয় দফায় বার্থী বেইলী ব্রীজ সংলগ্ন বাজারে বসে সেই স্বজনদের সাথে বিরোধে জড়ায় ভ্যানচালক। ওইসময় ভ্যানচালক ও স্বজনদের বিরোধ মেটাতে গিয়ে ধাক্কাধাক্কিতে পরে যায় শাহ আলম।

গুরুতরভাবে আহত অবস্থায় শাহ আলমকে বুধবার সন্ধ্যায় গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা শঙ্কা জনক হওয়ায় রাতে তাকে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, প্রাথমিক তদন্তে ভাড়া নিয়ে স্বজনদের সাথে ভ্যানচালকদের বিরোধ মেটাতে গিয়ে ধাক্কাধাক্কিতে পরে গিয়ে শাহআলম খান আহত হয় বলে জানাগেছে। যা স্থানীয় ভ্যানচালকরাই পুলিশকে জানিয়েছে। তবে এখন বিভিন্ন মাধ্যমে শুনছি ভিন্ন কথা। তবে লিখিত অভিযোগ পেলে অধিকতর তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এদিকে নিহতের মরদেহ ময়নাতদন্তেদর জন্য শেবাচিম হাসপাতালের লাশ রাখা কক্ষে প্রেরণ করা হয়েছে বলে বৃহষ্পতিবার (২৪ জুন) সকালে নিশ্চিত করেছেন ওয়ার্ড মাষ্টার আবুল কালাম।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩২
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৫:৫৫
    এশা রাত ৭:১০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English