দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর গৌরনদীতে শালি নিয়ে দুলাভাই উধাও - দক্ষিণ বাংলা গৌরনদীতে শালি নিয়ে দুলাভাই উধাও - দক্ষিণ বাংলা
সোমবার, ১০ মে ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

গৌরনদীতে শালি নিয়ে দুলাভাই উধাও

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ২৭ জন নিউজটি পড়েছেন
প্রতিবেশী স্কুলছাত্রীকে নিয়ে উধাও দম্পতি

স্ত্রীর আপন ছোট নবম শ্রেনী পড়ুয়া (১৪) বছরের শালী নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে এক লম্পট দুলাভাই। এ ঘটনায় সালী-দুলাভাইয়ের এলাকায় ব্যাপক চাঞ্চল্যের। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার সমরসিংহ গ্রামের।

স্থানীয় একাধিক বাসিন্দারা জানান, আগৈলঝাড়া উপজেলার পতিহার গ্রামের জয়দেব মজুমদারের পুত্র গোপাল মজুমদারের সাথে কয়েক বছর পূর্বে সমরসিংহ গ্রামের এক দিনমজুরের কন্যার বিয়ে হয়। গত কয়েকমাস পুর্বে গোপালের সাথে নবম শ্রেণী পড়ুয়া শালীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারই ধারাবাহিকতায় স্ত্রীর ছোটবোন নবম শ্রেণী পড়ুয়া শালীকে নিয়ে লম্পট দুলাভাই গোপাল অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে।

ওই ছাত্রীর মা জানান, রবিবার সকালে পার্শ্ববর্তী বাড়িতে যাওয়ার নাম করে তার মেয়ে ঘর থেকে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি। পরবর্তীতে জানা গেছে, তার কন্যা মেয়ে জামাতা গোপালের সাথে রয়েছে। তিনি আরও জানান, মেয়েকে ফিরিয়ে দিতে মেয়ে জামাতা গোপালকে অনুরোধ করা হলেও সোমবার সন্ধা পর্যন্ত তার কন্যাকে ফিরিয়ে দেয়া হয়নি। অপরদিকে গোপাল মজুমদারের পতিহার গ্রামের বাড়ীতে খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান জানান, এবিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ১০ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English