দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ঘুমে থাকা গৃহবধূর চুল কেটে নেওয়ার অভিযোগ, শ্বশুরসহ গ্রেপ্তার ২ - দক্ষিণ বাংলা ঘুমে থাকা গৃহবধূর চুল কেটে নেওয়ার অভিযোগ, শ্বশুরসহ গ্রেপ্তার ২ - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:২২ অপরাহ্ন

ঘুমে থাকা গৃহবধূর চুল কেটে নেওয়ার অভিযোগ, শ্বশুরসহ গ্রেপ্তার ২

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
গৃহবধূর চুল কেটে নেওয়ার অভিযোগ

নওগাঁর সাপাহারে ঘুমে থাকা এক গৃহবধূর মাথার চুল কেটে নেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১২ এপ্রিল) রাতে উপজেলার আইহাই ইউনিয়নের আইহাই দিঘিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে বুধবার (১৩ এপ্রিল) রাতে ভাসুর-শ্বশুরসহ তিনজনকে আসামি করে একটি মামলা করেছেন। এরই পরিপ্রেক্ষিতে রাত সাড়ে ৯টার দিকে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটককৃতরা হলেন; আইহাই দিঘিপাড়া গ্রামের আশরাফ আলীর বড় ছেলে ও নির্যাতিত গৃহবধূর ভাসুর মোশারফ হোসেন (৩০) ও তার শ্বশুর আশরাফ (৫০)।

জানা গেছে, উপজেলার আইহাই দিঘিপাড়া গ্রামের আশরাফ আলীর ছোট ছেলে জোবায়ের হোসেনের ওই নারীর বিয়ে হয় চার বছর আগে। বিয়ের পর থেকে জোবায়ের চট্টগ্রামে থাকেন। মাঝেমধ্যে বাড়িতে আসেন। জোবায়ের বাড়ি না থাকলে ওই গৃহবধূ বাবার বাড়ি ও শ্বশুর বাড়ি মিলিয়ে থাকতেন। সম্প্রতি ওই গৃহবধূ বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি আসেন। মঙ্গলবার দিবাগত রাতে ঘুম থেকে উঠে দেখেন তার চুল কাটা। এ ঘটনার পর নির্যাতিতাকে বাবার বাড়ি নিয়ে যেতে চাইলে শ্বশুর ও ভাসুর বাধা দেন। পরে পুলিশ গিয়ে গৃহবধূকে উদ্ধার করে তার মায়ের জিম্মায় দেয়।অভিযোগ অস্বীকার করে শ্বশুর আশরাফ আলী বলেন, আমার ছেলের অবর্তমানে হয়রানি করতে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। ছেলের বউয়ের সঙ্গে কারো কোনো বিষয় নিয়ে ঝগড়া বিবাদ হয়নি।সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান বলেন, ওই গৃহবধূ বাদী হয়ে ভাসুর ও শ্বশুরসহ তিনজনকে আসামি করে মামলা করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করে সেখান থেকে ওই গৃহবধূর মাথার কিছু কাটা চুল উদ্ধার করা হয়েছে। পরে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাতে এ ঘটনায় মামলার ১ নং আসামি মোশারফ হোসেন ও ২ নং আসামি আশরাফ আলীকে গ্রেপ্তার করা হয়েছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English