দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর চট্টগ্রামে বর্ষবরণ অনুষ্ঠান চলবে দুপুর একটা পর্যন্ত - দক্ষিণ বাংলা চট্টগ্রামে বর্ষবরণ অনুষ্ঠান চলবে দুপুর একটা পর্যন্ত - দক্ষিণ বাংলা
শনিবার, ২১ মে ২০২২, ১২:১৪ পূর্বাহ্ন

চট্টগ্রামে বর্ষবরণ অনুষ্ঠান চলবে দুপুর একটা পর্যন্ত

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে চট্টগ্রামে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

মঙ্গলবার (১২ এপ্রিল) তিনি
বলেন, পহেলা বৈশাখ উপলক্ষে যারা বর্ষবরণের অনুষ্ঠানের আয়োজন করবেন তারাই জানিয়েছেন দুপুর একটা পর্যন্ত তারা অনুষ্ঠান করবেন। আমরাও তাদের কথায় সম্মত জানিয়েছি।

সালেহ মোহাম্মদ তানভীর বলেন, চট্টগ্রামের দুইটি জায়গায় বর্ষবরণের মূল অনুষ্ঠানের আয়োজন করা হবে। এর জন্য পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশের বিভিন্ন টিম মাঠে কাজ করবে।

উল্লেখ্য, নববর্ষ উদযাপন পরিষদ চট্টগ্রামের পক্ষ থেকে সিআরবির শিরীষতলায় বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তাদের বর্ষবরণ অনুষ্ঠান সকালে শুরু হয়ে শেষ হবে দুপুর সাড়ে বারটায়। এছাড়া চারুকলা ইনস্টিটিউট থেকে সকাল ১০টায় বের করা হবে মঙ্গল শোভাযাত্রা। শোভাযাত্রাটি চট্টগ্রামের কাজরির দেউড়ি ঘুরে আবার চারুকলায় গিয়ে শেষ হবে।

এছাড়াও চট্টগ্রামের ডিসি হিলে বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সম্মিলিত পহেলা বৈশাখ উদযাপন পরিষদ এই আয়োজন করে থাকে। তবে এই বছর তারা বর্ষ বিদায় অনুষ্ঠান করবে না।

পহেলা বৈশাখ উদযাপন পরিষদের আহ্বায়ক আহমেদ ইকবাল হায়দার ঢাকা পোস্টকে বলেন, এ বছর আমরা বর্ষ বিদায় অনুষ্ঠান করছি না। তবে বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজনের প্রস্তুতি চলছে। সকাল সাড়ে ছয়টা থেকে দুপুর দেড়টা বা দুইটা পর্যন্ত আমাদের অনুষ্ঠান চলবে। আমাদের মিটিংয়ে নিজেরাই দুপুর দেড়টা পর্যন্ত অনুষ্ঠান করার সিদ্ধান্ত নিয়েছি। এই সিদ্ধান্ত আমাদের আগে থেকেই ছিল।

তবে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে বর্ষবরণ অনুষ্ঠানের সব আয়োজন দুপুর একটার মধ্যে শেষ করা হবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ২১ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English