দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর চরফ্যাশনে মনোনয়নপত্র প্রত্যাহার না করায় মেম্বার প্রার্থীর বাড়িঘরে হামলা,নারী- শিশুসহ আহত- ১৬ - দক্ষিণ বাংলা চরফ্যাশনে মনোনয়নপত্র প্রত্যাহার না করায় মেম্বার প্রার্থীর বাড়িঘরে হামলা,নারী- শিশুসহ আহত- ১৬ - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

চরফ্যাশনে মনোনয়নপত্র প্রত্যাহার না করায় মেম্বার প্রার্থীর বাড়িঘরে হামলা,নারী- শিশুসহ আহত- ১৬

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ২৭ জন নিউজটি পড়েছেন
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ

চরফ্যাশনে চরমাদ্রাজ ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ড ইউপি সদস্য প্রার্থী রফিকুল ইসলাম রুহুল আমিনের বাড়ীতে হামলা ভাঙচুর লুটপাটের ঘটনায় নারী শিশুসহ কমপক্ষে ১৬ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর আহত ৭ জনকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে গুরুতর আহত তিন জনকে বরিশাল রেফার করা হয়েছে। এরা হলেন রোকেয়া বেগম, গনি হাওলাদার ইদ্রিছ খাঁ। বাকিদের চরফ্যাশন হাসপাতালে এবং স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন বলে হাসপাতাল ও স্থানীয় সুত্রে জানা গেছে। ২৪ মার্চ রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

রফিকুল ইসলাম রুহুল আমিন বলেন, প্রতিদ্বন্ধি প্রার্থী আবদুল কাদের তার সহযোগীরা আমাকে মনোনয়ন পত্র প্রত্যাহারের জন্য গত কয়েক দিন যাবৎ চাপ প্রয়োগ করে আসছিলেন। ২৪ মার্চ মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন।

মনোনয়ন প্রত্যাহার করাতে ব্যার্থ হয়ে রাত সাড়ে ১০টায় চরফ্যাশন বাজারের কলেজ রোডের ব্যবসায়ী আব্বাসের নেতৃত্বে আবদুল কাদেরসহ অর্ধ শতাধিক লোক অস্ত্র নিয়ে আমার বসত ঘরের বিদ্যুতের মিটার ভেঙ্গে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে ঘর ভাংচুর করে। হামলাকারীরা আমার ভাইয়ের ৬ মাসের শিশু সন্তান আবির হাসানকে দুরে ছুড়ে ফেলে দেয় । এসময় তার ২ টি ব্যাটারী চালিত রিক্সা এবং নির্বাচনী অফিসও ভাংচুর করেছে।

আহত জান্নাত বলেন, আমাকে এলোপাথারি পিটায় এবং বগি দা’র উল্টো দিক দিয়ে বারি দেয়। আমার পরিধেয় পোষাক ছিড়ে ফেলে।

এলাকা সুত্রে জানাগেছে, বুধবার সকাল থেকেই প্রার্থী কাদের ও চরফ্যাশন কলেজ রোডে ব্যবসায়ী আব্বাস তার সহযোগীরা প্রতিদ্বন্ধি প্রার্থী রফিকুল ইসলাম রুহল আমিনের বাড়ীর সামনে মহড়া দিয়েছে । মনোনয়ন প্রত্যাহারে ব্যর্থ হয়ে রাতে হামলার ঘটনা ঘটিয়েছে।

প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী আবদুল কাদের জানান, রুহুল আমিনের লোকজন আমার লোকদের উপর হামলা করেছে। আমার নেতৃত্বে হামলা হয়েছে এ অভিযোগ সঠিক নয়।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া জানান, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English