দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর চরফ্যাশনে সরকারি ১০ বস্তা চাল জব্দ, তদন্ত কমিটি গঠন - দক্ষিণ বাংলা চরফ্যাশনে সরকারি ১০ বস্তা চাল জব্দ, তদন্ত কমিটি গঠন - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন

চরফ্যাশনে সরকারি ১০ বস্তা চাল জব্দ, তদন্ত কমিটি গঠন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ১৯৩ জন নিউজটি পড়েছেন

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ বাজারের একটি চালের আড়ৎ থেকে সামুদ্রিক মৎস্য আহরনে বিরত থাকার বিপরিতে জেলেদের সরকারির চাল জব্দের ৫ দিন পর বিষয়টি তদন্তে উপজেলা সহকারী কমিশনার (ভূমি)মো. আবু আবদুল্লাহ খানকে আহবায়ক করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সদস্যরা হলেন- মেরিন ফিসারিজ অফিসার মো. সাইদুর রহমান ও সংশ্লিষ্ট ইউনিয়নে চাল বিতরণে দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার ইউআরসি ইন্সটাক্টটর মমিনুল ইসলাম। উপজেলা নির্বাহী অফিসার আল নোমান রাহুল বিষয়টি নিশ্চিত করেছেন।

জানাগেছে, ৪আগষ্ট (বুধবার) বিকালে উপজেলা নির্বাহী অফিসার আল নোমানের নির্দেশে শশীভূষণ থানা পুলিশ শশীভূষণ বাজারের সবুজ ট্রেডার্স নামক একটি চালের আড়ৎ থেকে ৫শ কেজি (১০বস্তা) সামুদ্রিক মৎস্য আহরনে বিরত থাকার বিপরিতে জেলেদের সরকারির চাল জব্দ করে শশীভূষণ থানা খাদ্য গুদাম কর্মকর্তা কমল দে’র কাছে হস্তান্তর করেন।

ওই সময় চালের আড়ৎ মালিক জসিম উদ্দিন জানান, তিনি এওয়াজপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন জনৈক মঞ্জুর নিকট থেকে ৩৮টাকা কেজি দরে ৫শ কেজি (১০বস্তা) জেলে চাল খরিদ করেছেন।

চাল বিক্রির কথা স্বিকার করে মঞ্জু জানান, তিনি দলীয় স্থানীয় নেতাকর্মী এবং জেলেদের পাওয়া জেলে চালগুলো তাদের কাছ থেকে কিনে অধিক লাভের আশায় জসিমের কাছে বিক্রি করেছেন।

তবে এ ঘটনায় কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশের পর জড়িতদের অবস্থান ঠিক রাখতে বিভিন্নভাবে দৌড় ঝাপ শুরু করেছে বলে জানিয়েছে স্থানীয়রা।

চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান রাহুল জানান, বিষয়টি তদন্তে সহকারি কমিশনারকে (ভূমি) আহবায়ক করে তিন সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English