দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর চাঁদপুরে সাবেক ত্রাণমন্ত্রী মায়া ও এমপি গ্রুপের সংঘর্ষ, আহত ৩০ - দক্ষিণ বাংলা চাঁদপুরে সাবেক ত্রাণমন্ত্রী মায়া ও এমপি গ্রুপের সংঘর্ষ, আহত ৩০ - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩১ অপরাহ্ন

চাঁদপুরে সাবেক ত্রাণমন্ত্রী মায়া ও এমপি গ্রুপের সংঘর্ষ, আহত ৩০

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৭২ জন নিউজটি পড়েছেন
চাঁদপুরে সাবেক ত্রাণমন্ত্রী মায়া ও এমপি গ্রুপের সংঘর্ষ, আহত ৩০

চাঁদপুরের মতলব উত্তরে সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং চাঁদপুর-২ (মতলব) আসনের সংসদ সদস্য অ্যাড. নূরুল আমিন রুহুলের সমর্থকদের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছেন।

শনিবার (২৬ জুন) বিকেলে উপজেলার মোহনপুর এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আওয়ামী লীগের কর্মীরা জানান, সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং চাঁদপুর-২ (মতলব) আসনের সংসদ সদস্য অ্যাড. নূরুল আমিন রুহুলের নেতা-কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়।

মায়া চৌধুরীর অনুসারী নান্নু মিজি বলেন, আমাদের নেতার বাড়ি আসার খবর শুনে বিকেলে বাহাদুরপুর থেকে একটি নৌকায় আসছিলাম। মোহনপুর এলাকা দিয়ে যাওয়ার সময় এমপি নূরুল আমিনের অনুসারী কাজী মিজানের নেতৃত্বে একদল লোক আমাদের ওপর হামলা চালায়। এ সময় তারা ককটেল বিস্ফোরণসহ ইটপাটকেল ও দেশীয় অস্ত্র নিয়ে আক্রমণ করে। হামলায় আমাদের অনেক নেতাকর্মী আহত হয়েছেন। এ ছাড়া পুলিশের রাবার বুলেটে আমাদের অনেকে কর্মী আহত হয়েছে।

এদিকে মায়া চৌধুরী অনুসারীদের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট বলে মন্তব্য করেন। তিনি বলেন, আমাদের সঙ্গে কারো কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি। পুলিশের সঙ্গে ঘটে থাকতে পারে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাজাহান কামাল বলেন, আওয়ামী লীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। ওই সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৭ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। এখনো পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩১
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৫:৫৬
    এশা রাত ৭:১১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English