দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর চাকরির প্রলোভনে পতিতাবৃত্তিতে বাধ্য, চট্টগ্রামে গ্রেফতার ২ - দক্ষিণ বাংলা চাকরির প্রলোভনে পতিতাবৃত্তিতে বাধ্য, চট্টগ্রামে গ্রেফতার ২ - দক্ষিণ বাংলা
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:৩২ অপরাহ্ন

চাকরির প্রলোভনে পতিতাবৃত্তিতে বাধ্য, চট্টগ্রামে গ্রেফতার ২

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বুধবার, ৫ মে, ২০২১
  • ৩৪ জন নিউজটি পড়েছেন
চাকরির প্রলোভনে পতিতাবৃত্তিতে বাধ্য, চট্টগ্রামে গ্রেফতার ২

চাকরির প্রলোভনে ব্রাহ্মণবাড়িয়া ও ভোলা জেলার তিন নারীকে চট্টগ্রাম নগরে এনে পতিতাবৃত্তিতে বাধ্য করানোর অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার (৩ মে) বন্দর থানার দক্ষিণ মধ্যম আলী রোডের ফারুক কলোনীর মোজ্জাম্মেলের বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- আনোয়ারা উপজেলার পারকির চর এলাকার মৃত সাহাব মিয়ার ছেলে মো. নুরুল আলম (৬০) ও পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার উত্তর টিকিকারা গ্রামের আমজাদ আলীর ছেলে মো. আমির (৪৫)।

র‍্যাব জানায়, একটি সংঘবদ্ধ চক্র তিন নারীকে ব্রাহ্মণবাড়িয়া ও ভোলা জেলা থেকে চট্টগ্রাম শহরের ভাড়া বাসায় এনে পতিতাবৃত্তিতে বাধ্য করে। এসব না করলে জীবন নাশের হুমকি দেয়। গোপন সূত্রে সংবাদ পেয়ে চট্টগ্রাম র‍্যাবের একটি চৌকস দল চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত চট্টগ্রাম র‍্যাবের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, ‘বন্দর থানা এলাকা থেকে পতিতাবৃত্তিতে বাধ্য করানোর অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার এবং তিন নারীকে উদ্ধার করা হয়েছে। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা অভিযোগের বিষয়টি স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বন্দর থানায় মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।’




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ৭ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯
    সূর্যোদয়ভোর ৫:২১
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:৩০
    এশা রাত ৭:৫১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English