দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর চেক‌পো‌স্টে ক‌রোনা রোগীকে অক্সিমিটার দি‌লেন ম্যাজিস্ট্রেট - দক্ষিণ বাংলা চেক‌পো‌স্টে ক‌রোনা রোগীকে অক্সিমিটার দি‌লেন ম্যাজিস্ট্রেট - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০২ অপরাহ্ন

চেক‌পো‌স্টে ক‌রোনা রোগীকে অক্সিমিটার দি‌লেন ম্যাজিস্ট্রেট

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৫২ জন নিউজটি পড়েছেন
চেক‌পো‌স্টে ক‌রোনা রোগীকে অক্সিমিটার দি‌লেন ম্যাজিস্ট্রেট

লকডাউন শুরু হওয়ায় স্ত্রী-সন্তানকে আগেই বাড়ি পাঠিয়ে দিয়েছিলেন ব্যাংক কর্মকর্তা মেহেদী হাসান। পরে করোনার উপসর্গ দেখা দেওয়ায় নমুনা পরীক্ষা করেন তিনি। জানতে পারেন করোনা পজিটিভ। কিন্তু বাসায় কোনো স্বজন না থাকায় অক্সিমিটার কিনতে পারছিলেন না। অবশেষে নিজেই মোটরসাইকেল নিয়ে বেরিয়ে পড়েন। রাস্তায় চেকপোস্টে আটকে পড়ে জানান তিনি করোনা পজিটিভ। শেষে দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজের গাড়ি পাঠিয়ে তাকে অক্সিমিটার কিনে দেন।

শুক্রবার (০২ জুলাই) দুপুরে বরিশাল নগরীর নথুল্লাবাদে এ ঘটনা ঘটেছে। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিট্রেট মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা আক্রান্ত মেহেদী হাসান রূপালী ব্যাংকের সাগরদি শাখায় কর্মরত।

নির্বাহী ম্যাজিট্রেট মুশফিকুর রহমান বলেন, নথুল্লাবাদে অভিযান চলাকালে মোটরসাইকেল আরোহী ব্যাংক কর্মকর্তা মেহেদী হাসানকে থামিয়ে ঘরের বাইরে বের হওয়ার উদ্দেশ্য জানতে চাইলে তিনি করোনা পজিটিভের কথা বলেন। তখন তাকে সেখানে রেখেই আমি আমার গাড়ি পাঠিয়ে তার প্রয়োজনীয় অক্সিমিটার কিনে এনে দেই। এছাড়া তাকে আমার ব্যক্তিগত মোবাইল নম্বর দিয়ে দেওয়া হয়েছে। পরবর্তীতে যে কোনো সময় যাতে তিনি প্রয়োজনীয় সহায়তার জন্য জানাতে পারেন। এছাড়া তাকে ৩৩৩ নম্বরে কল করার জন্য বলা হয়েছে।

তিনি বলেন, জেলা প্রশাসন থেকে ব্যাংক কর্মকর্তা মেহেদী হাসানকে সর্বাত্মক সহায়তা করা হবে।

সূত্রঃ ঢাকা পোস্ট

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English