দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর চোরদের চিনে ফেলাই কাল হলো স্কুলছাত্র মুন্নার - দক্ষিণ বাংলা চোরদের চিনে ফেলাই কাল হলো স্কুলছাত্র মুন্নার - দক্ষিণ বাংলা
সোমবার, ২১ জুন ২০২১, ১২:১৪ অপরাহ্ন

চোরদের চিনে ফেলাই কাল হলো স্কুলছাত্র মুন্নার

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বুধবার, ৯ জুন, ২০২১
  • ৬৬ জন নিউজটি পড়েছেন
চোরদের চিনে ফেলাই কাল হলো স্কুলছাত্র মুন্নার

গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানাধীন গাজীপুরা এলাকার বহুল আলোচিত ঢাকা উত্তরা শাহিন ক্যাডেট স্কুলের ছাত্র তৌসিফুল ইসলাম মুন্নার হত্যা মামলার দুই বছর পর রহস্য উদঘাটন করেছে পিবিআই। ঘরে থাকা মোবাইল ফোন ও ক্যামেরা চুরির সময় চোরদের চিনে ফেলায় জবাই করে ও পেটে ছুরিকাঘাতে তাকে হত্যা করা হয়। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৮ জুন) বিকেলে পিবিআই গাজীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- ময়মনসিংহ জেলার হালুয়াঘাটের চকমোকামিয়া এলাকার কুদ্দুস আলীর ছেলে মো. আনোয়ার হোসেন (২৫), জামালপুর জেলার বকশিগঞ্জের জাকিরপাড়া এলাকার ওশমান আলীর ছেলে মো. মোফাজ্জলকে (৩১)। তাদেরকে সোমবার (৭ জুন) রাতে টঙ্গীর গাজীপুরার শিকদার মার্কেট ও সুমন মার্কেট এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পিবিআই জানায়, ২০১৯ সালের ১৮ জুলাই সকালে মুন্নাকে বাসায় একা রেখে তার মা হামিদা আক্তার মুকুল ছোট ছেলে তামিমকে নিয়ে স্থানীয় আবু তালেব মডেল একাডেমিতে যান। এরআগে মুন্নার বাবা মিজানুর রহমান (জাহাঙ্গীর) তার কর্মস্থল ঢাকায় চলে যান।

পরে হামিদা আক্তার বাসায় ফিরে দেখেন শোবার ঘরে খাটের ওপর মুন্নার রক্তাক্ত মরদেহ পড়ে রয়েছে। মিজানুর রহমান টঙ্গী পূর্ব থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে এজাহার দায়ের করেন। মামলাটি তদন্তে পিবিআই গাজীপুর শাখাকে দায়িত্ব দেয়া হয়।

পিবিআই গাজীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান বলেন, ‘বাবা ও মা না থাকার সুযোগে মুন্নাদের ঘরে প্রবেশ করে আসামিরা। মোবাইল ফোন ও ক্যামেরা চুরির সময় মুন্না বাধা দিলে তাকে জবাই করে এবং পেটে ছুরিকাঘাতে হত্যা করে তারা। মূলত তারা চুরির উদ্দেশ্যে ফ্ল্যাটে প্রবেশ করে। কিন্তু আসামিদের মুন্না চিনে ফেলায় তাকে হত্যা করে পালিয়ে যায় তারা।’

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ২১ জুন, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪
    সূর্যোদয়ভোর ৫:১২
    যোহরদুপুর ১২:০০
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৬:৪৮
    এশা রাত ৮:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English