দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ছবি প্রকাশ করে ছেলের জন্য দোয়া চাইলেন সাকিব - দক্ষিণ বাংলা ছবি প্রকাশ করে ছেলের জন্য দোয়া চাইলেন সাকিব - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৬ অপরাহ্ন

ছবি প্রকাশ করে ছেলের জন্য দোয়া চাইলেন সাকিব

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৮৭ জন নিউজটি পড়েছেন
ছবি প্রকাশ করে ছেলের জন্য দোয়া চাইলেন সাকিব

এ বছরের ১৬ মার্চ তৃতীয় সন্তানের বাবা হয়েছেন সাকিব আল হাসান। তখন পুত্র সন্তানের নামটাও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছিলেন বাংলাদেশের এই তারকা ক্রিকেটার। যদিও এতোদিন ছেলের ছবি প্রকাশ করেন নি তিনি। ভক্তদের সেই প্রতীক্ষার অবসান হলো।

শনিবার ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে পুত্র সন্তানের ছবি প্রকাশ করে দোয়া চাইলেন সাকিব। বিশ্বসেরা এই অলরাউন্ডার লিখলেন, ‘আমার ছেলে আইজাহ, সবাই দয়া করে ওকে আপনার প্রার্থনায় রাখুন।’ ছোট আইজাহ, মাথায় ক্যাপ আর গায়ে হলুদ রঙের পলো-শার্ট!

বছরের শুরুতেই জানা যায় ফের বাবা হচ্ছেন সাকিব। এরপর গত মার্চে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ঘরে দুই কন্যার পর আসে এক পুত্র সন্তান। পুত্র সন্তান নাম রাখা হয়েছে ‘আইজাহ আল হাসান’। ২০১৬ সালে সাকিবের প্রথম কন্যা আলাইনা হাসান অব্রির জন্ম হয়। তারপর গত বছরের এপ্রিল মাসে দ্বিতীয়বারের মতো বাবা হন সাকিব। দ্বিতীয় কন্যার নাম রাখেন ইরাম হাসান।

দুই কন্যার মতো পুত্র সন্তানেরও জন্ম হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে। ২০১২ সালের ১২ ডিসেম্বর মানে বিশেষ তারিখ ১২.১২.১২ -তে উম্মে আহমেদ শিশিরকে বিয়ে করেন সাকিব।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩১
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৫:৫৬
    এশা রাত ৭:১১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English