দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ছাগল চড়াতে গিয়ে দেখলেন স্বামীর মরদেহ গাছে ঝুলছে - দক্ষিণ বাংলা ছাগল চড়াতে গিয়ে দেখলেন স্বামীর মরদেহ গাছে ঝুলছে - দক্ষিণ বাংলা
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০১:৫১ অপরাহ্ন

ছাগল চড়াতে গিয়ে দেখলেন স্বামীর মরদেহ গাছে ঝুলছে

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ২২ নভেম্বর, ২০২১
ঘরে এসেই স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পান স্বামী

বরিশালের উজিরপুরে চন্দ্র দাস(৫৫) নামে এক পান চাষির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (২২ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে উজিরপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের উত্তর কমলাপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে ওই গ্রামের বাসিন্দা ও পেশায় একজন পান চাষি।মৃতের পারিবারি সূত্রে জানাগেছে, অনিল দাস বিভিন্ন এনজিও ও মহাজনের কাছ থেকে চড়া সুদে টাকা এনে পানের বরজে করেছিলেন।বৈরি আবহাওয়ায় পানের দাম কম এবং পানের বরজে পানি ওঠায় কয়েক লাখ টাকার লোকসান হওয়ায় বিপাকে পড়েন তিনি।

সুদের টাকার জন্য বিভিন্ন মহাজনরা চাপ দিতে থাকায় অনিল আত্মহত্যা করতে পারে বলে ধারনা করা হচ্ছে বলে জানান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বাবুল সিকদার। মৃতের স্ত্রী শিল্পী রানী দাস জানান, বেলা সাড়ে ১১ টার দিকে বাড়ির পাশের বাগানে ছাগল চড়াতে যাই। সেখানেই একটি রেন্ট্রি গাছের সাথে স্বামী অনিল দাসের নিথর দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান।পরে তার চিৎকারেই স্থানীয়রা এগিয়ে আসেন। উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ জানান, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে বলতে পারবো এটা হত্যা নাকি আত্মহত্যা।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০২
    সূর্যোদয়ভোর ৬:২১
    যোহরদুপুর ১১:৪৬
    আছরবিকাল ২:৫০
    মাগরিবসন্ধ্যা ৫:১১
    এশা রাত ৬:৩০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English