ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা মামলা

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা মামলা

কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা, মারধর ও চাঁদা দাবির অভিযোগে মো. রনি নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। রনি কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি। তার বাড়ি জেলার সদর উপজেলার বারপাড়া এলাকার কৃষ্ণপুরে। মামলায় রনির মাকেও আসামি করা হয়েছে।

গত ৩১ জানুয়ারি রনির বিরুদ্ধে কুমিল্লা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১এ মামলাটি করেন ওই নারী। উভয় পক্ষকে নোটিশ দেয়ার পর বিষয়টি জানাজানি হয়।

মামলায় অভিযোগ করা হয়, স্বামী দেশের বাইরে থাকার কারণে ওই নারী তার বাবার বাড়িতে থাকেন। গত ২৮ জানুয়ারি বিকেলে একই এলাকার রনি তাকে বাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালান। ওই নারী চিৎকার করলে মারধর করেন তিনি। এছাড়া তার কাছে চাঁদাও দাবি করেন রনি।

বৃহস্পতিবার কোতয়ালি মডেল থানার চকবাজার ফাঁড়ির এএসআই নাজিম উদ্দিন বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য জেলা পুলিশ সুপার কার্যালয়ের নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সেলকে নির্দেশ দিয়েছেন। দুই পক্ষকে আগামী ২৭ ফেব্রুয়ারি জেলা পুলিশ সুপার কার্যালয়ের নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সেলে হাজির হওয়ার জন্য নোটিশ দিয়েছে কোতোয়ালি থানা পুলিশ।

তবে অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা রনি বলেন, এসব অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট। আমাকে ঘায়েল করতে এসব সাজানো নাটক। সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করলে ঘটনার সত্যতা পাওয়া যাবে।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD