দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ছুটির দিনে ঘুরে আসুন বরিশালের সর্বাধুনিক পার্ক নিসর্গ থেকে - দক্ষিণ বাংলা ছুটির দিনে ঘুরে আসুন বরিশালের সর্বাধুনিক পার্ক নিসর্গ থেকে - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:২৬ পূর্বাহ্ন

ছুটির দিনে ঘুরে আসুন বরিশালের সর্বাধুনিক পার্ক নিসর্গ থেকে

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

বরিশাল শহরে কোলাহলমুক্ত তেমন কোন বিনোদন কেন্দ্র না থাকায় বিনোদনের সুযোগ থেকে বঞ্চিত হচ্ছেন প্রকৃতি প্রেমিরা। এবার বরিশালের প্রকৃতিপ্রেমিদের জন্য বিনোদনের নতুন মাত্রা যোগ করতে যুক্ত হচ্ছে পিকনিক স্পট “নিসর্গ”। একঘেয়েমি দূর করতে ঘুরে বেড়াতে আসেন পারেন এই পিকনিক স্পটে।

অল্প সময়ে স্বল্প খরচে পরিবারের সবাইকে নিয়ে বা একাই একদিন বেড়াতে যেতে পারেন বরিশাল শহর থেকে মাত্র ২০ মিনিট দূরে অবস্থিত সর্বাধুনিক ‘নিসর্গ এন্টারটেইনমেন্ট জোন। বরিশালে ফকিরেরহাট রায়পাশা কড়াপুর ইউনিয়নে এই পার্কটির অবস্থান। ২০১৭ সালে গড়ে ওঠে এই পার্ক। ছোট-বড় সবার জন্যই বিনোদনের ব্যবস্থা রয়েছে এই পার্কে।
ছুটির দিনে ঘুরে আসুন বরিশালের সর্বাধুনিক পার্ক নিসর্গ থেকে
ইতিমধ্যেই পার্কটি অনেক জনপ্রিয় হয়ে উঠেছে অনেকের কাছে। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর নিসর্গ পার্ক। এই পার্কে আছে পাখি, মায়াবি স্পটসহ নানা সুবিধা। নিসর্গ পার্কে দুটি পিকনিক স্পট আছে।

এখানে একসঙ্গে অনেক মানুষের পিকনিক করার ব্যবস্থা আছে। পার্কে শিশু-কিশোরদের জন্য স্থাপন করা হয়েছে একাধিক রাইডস,মনোমুগ্ধকর প্রাকৃতিক পরিবেশবেষ্টিত । নিসর্গ পার্কের নিরাপত্তা ব্যাবস্থাও অনেক ভালো। ক্লোজসার্কিট ক্যামেরা ও নিজস্ব নিরাপত্তা কর্মী দ্বারা স্বার্বক্ষনিক পাহারা দেওয়া হয় এখানে।

বিশাল জায়গা জুড়ে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা আছে এই পার্কে। নিসর্গ পার্কে খাবারের ব্যবস্থাও আছে। এখানে ক্যান্টিনে আইসক্রিম, চা কফিসহ চাইনিজ খাবার পাওয়া যায়। এখানে ক্যান্টিনে অনন্য পার্কের মত বাড়তি দাম রাখা হয়না। নিসর্গ পার্কে প্রবেশ মূল্য ২০টাকা।

প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৭ টা পর্যন্ত খোলা থাকে পার্ক। তবে সন্ধ্যা ৭ টার পর থেকে টিকিট বিক্রি বন্ধ হয়ে যায়। বরিশাল শহর হাতেম আলি কলেজ চৌমাথা মাত্র ৭ কিঃমিঃ পথ।


যেভাবে যাবেন : বরিশাল শহরের হাতেম আলী কলেজ চৌমাথা এলাকা থেকে ৫/৬ কিলোমিটার দূরত্ব পিকনিক স্পট “নিসর্গ”। চৌমাথা থেকে পশ্চিম দিকে নবগ্রাম রোডে কড়াপুর ইউনিয়নের এই পার্কটিতে পৌঁছানো যাবে। চৌমাথা থেকে অটোরিকসা, মাহিন্দ্র কিংবা অন্যান্য পরিবহনে ভাড়া পড়বে মাত্র ২০ থেকে ৩০ টাকা।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:২৪
    সূর্যোদয়ভোর ৬:৪৩
    যোহরদুপুর ১২:০৯
    আছরবিকাল ৩:১৪
    মাগরিবসন্ধ্যা ৫:৩৫
    এশা রাত ৬:৫৪




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English