দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ছুরিকাঘাতে তরুণ খুন, এক ঘণ্টার মধ্যে ‘হত্যাকারী বন্ধু’ গ্রেফতার - দক্ষিণ বাংলা ছুরিকাঘাতে তরুণ খুন, এক ঘণ্টার মধ্যে ‘হত্যাকারী বন্ধু’ গ্রেফতার - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০৩ অপরাহ্ন

ছুরিকাঘাতে তরুণ খুন, এক ঘণ্টার মধ্যে ‘হত্যাকারী বন্ধু’ গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩২ জন নিউজটি পড়েছেন
ছুরিকাঘাতে তরুণ খুন, এক ঘণ্টার মধ্যে ‘হত্যাকারী বন্ধু’ গ্রেফতার

সিলেট নগরের হাওলাদার পাড়ায় মুঠোফোন বিক্রির টাকা নিয়ে বিরোধের জেরে রাজু দাস (২২) নামের তরুণ খুনের ঘটনার এক ঘণ্টার মাথায় তার হত্যাকারী বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাত সোয়া ৭টার দিকে এ হত্যাকাণ্ডের মূল আসামি সজিব রায় (১৭)-কে দক্ষিণ সুরমা মোমিনখোলা এলাকা থেকে জালালাবাদ থানা পুলিশ গ্রেফতার করে।

গ্রেফতার সজিব সুনামগঞ্জ জেলার শাল্লা থানার আনন্দপুর গ্রামের গোপি রায়ের ছেলে। তিনি সিলেট মহানগরের জালালাবাদ থানার জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের পেছনে দুসকী এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে হাওলদারপাড়াস্থ বিষ্ণু ডিপার্টমেন্টাল স্টোরের সম্মুখের রাস্তায় রাজু দাসকে বুকে-পিঠে ছুরিকাঘাতে খুন করে সজিব ও তার মামা রুবেল দাস (২৫)।
নিহত রাজু হাওলদারপাড়া মজুমদার পল্লীর দুলাল চন্দ্র দাসের ছেলে।

নিহতের ভাই সূর্য দাস পুলিশকে জানান, মোবাইল ক্রয়-বিক্রয়ের পাওনা ২০০ টাকা নিয়ে জালালাবাদ থানার দুসকী এলাকার গোপী রায়ের ছেলে সজিবের সঙ্গে ঘটনার দুই ঘণ্টা আগে নিহত রাজু দাসের কথা-কাটাকাটি হয়। এ ঝগড়াকে কেন্দ্র করে সজিব ও তার মামা রুবেলসহ অজ্ঞাত ২-৩ জন মিলে রাজুকে বাসা থেকে ডেকে নিয়ে জালালাবাদ থানার হাওলদারপাড়াস্থ মজুমদার পল্লীর ভিতর বিষ্ণু ডিপার্টমেন্টাল স্টোরের সামনে নিয়ে ধারালো ছুরি দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হয়।

এসময় রাজুর চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাজু দাস হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত সজিবকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান। তিনি বলেন, এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযানে আছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৮
    সূর্যোদয়ভোর ৬:২৪
    যোহরদুপুর ১২:১১
    আছরবিকাল ৩:৩১
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English